মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
পার্বত্যবাসীর উন্নয়নে কাজ করে যাচ্ছে খাগড়াছড়ি জেলা পরিষদ

পার্বত্যবাসীর উন্নয়নে কাজ করে যাচ্ছে খাগড়াছড়ি জেলা পরিষদ


আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি জেলা পরিষদের পক্ষ থেকে দীঘিনালায় সেলাই মেশিন,সোলার প্যানেল সেট ও বিশুদ্ধ পানির জন্য টিউবওয়েল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে দীঘিনালার বোয়ালখালীসহ বিভিন্ন এলাকায় এ সকল সামগ্রী বিতরণ করা হয়।

খাগড়াছড়ি জেলা পরিষদের বিশেষ কর্মসূচীর মাধ্যমে গরীব,দুস্থ ও বিধবা মহিলাদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন,সোলার প্যানেল সেট ও বিশুদ্ধ পানির টিউবওয়েল খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য শতরূপা চাকমা সকলের হাতে তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, দীঘিনালা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান, বোয়ালখালীর সাবেক ইউপি সদস্য নাসিমা বেগম প্রমূখ। এতে গরীব বিধবাদের মধ্যে ১৬ টি সেলাই মেশিন,প্রত্যন্ত জনপদে অসহায় মানুষের ঘরে আলোকিত করতে ১৮টি সোলার প্যানেল সেট ও অসহায় ১১টি পরিবারকে বিশুদ্ধ পানির জন্য নলকুপ প্রদান করা হয়।

সেলাই মেশিন,সোলার প্যানেল সেট ও বিশুদ্ধ পানির জন্য টিউবওয়েল বিতরণ কালে খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য শতরূপা চাকমা বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় পার্বত্য অঞ্চলকে এগিয়ে নিতে খাগড়াছড়ি জেলা পরিষদের কাজ অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় বিশেষ কর্মসূচীর মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টিসহ ঘরে ঘরে সোলার প্যানেল ও বিশুদ্ধ পানির জন্য নলকুপ স্থাপন করে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। এ চেষ্টা অব্যাহত থাকবে বলেও তিনি জানান। এ সময় শতরূপা চাকমা পাহাড়ে সকল জাতি গোষ্ঠির মানুষের পাশে থেকে পার্বত্যবাসীর উন্নয়নে কাজ করে যাচ্ছে খাগড়াছড়ি জেলা পরিষদ।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd