মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
পার্বত্যমন্ত্রীর আরোগ্য কামনায় বিশেষ প্রার্থনা ও হাজার বাতি প্রজ্জ্বলন

পার্বত্যমন্ত্রীর আরোগ্য কামনায় বিশেষ প্রার্থনা ও হাজার বাতি প্রজ্জ্বলন

আল-মামুন,খাগড়াছড়ি:: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের বীর বাহাদুর উশৈসিং এমপির আরোগ্য কামনায় ধর্মীয় উপাসনালয়ে প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়িতে। পাশাপাশি প্রধানমন্ত্রীর দীঘায়ু ও দেশবাসীর করোনা মুক্তির জন্য বিশেষ প্রার্থণার আয়োজন করেছে মারমা উন্নয়ন সংসদ কেন্দ্রীয় কমিটি।

শুক্রবার রাতে খাগড়াছড়ি মরামা যুব কল্যাণ সংসদের আয়োজনে শহরের পানখাইয়াপাড়াস্থ ধর্মরাজিক বৌদ্ধ বিহার ও সারিপুত্র পালিটোল ক্যাং এ প্রার্থনার আয়োজন করা হয়।

ধর্মীয় নিয়ম অনুসরণ করে ফুল,পানি পুজা ও হাজার বাতি প্রজ্জ্বলনসহ বিশেষ প্রার্থনা অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, মারমা উন্নয়ন সংসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, আওয়ামীলীগ নেতা ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু ও তার সহধর্মী।

এ সময় খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা শতরূপা চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদ জনসংযোগ কর্মকর্তা ও বিশিষ্ট লেখক চিংলামং চৌধুরী, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও মারমা উন্নয়ন সংসদ নেত্রী বাঁশরী মারমাসহ মারমা সম্প্রদায়ের নেতৃবৃন্দরা এতে অংশ নেয়।

পরে মংসুইপ্রু চৌধুরী সাংবাদিকদের বলেন, প্রাণঘাতি মহামারি করোনা ছোবলে ইতি মধ্যে বাংলাদেশে হাজার ছাড়িয়ে গেছে। এ করোনা প্রভাব পড়েছে পার্বত্য জেলাজুড়েও ইতিমধ্যে পার্বত্যমন্ত্রীসহ অনেকে করোনায় আক্রান্ত হয়েছে। তাই পার্বত্যমন্ত্রীর রোগ মুক্তি প্রধানমন্ত্রীর দীঘায়ু কামনা ও দেশবাসী মহামারি করোনা থেকে মুক্তির জন্য বিশেষ প্রার্থনার আয়োজন করা হয় বলে তিনি জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd