শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন

রামগড়ে অস্ত্রের মুখে ২জন অপহৃত; উদ্ধার তৎপরতা যৌথবাহিনীর

রামগড়ে অস্ত্রের মুখে ২জন অপহৃত; উদ্ধার তৎপরতা যৌথবাহিনীর

 

নুরুল আলম:: খাগড়াছড়ির রামগড়ের যৌথ খামার এলাকায় রবিবার (২৩ আগস্ট) বেলা ১টার দিকে অস্ত্রের মুখে দুইজন যুবককে অপহরণের একদিন পরেও উদ্ধার হয়নি অপহৃতরা। সূত্রে অভিযোগ উঠেছে পাহাড়ে অবস্থানরত উপজাতি সশস্ত্র সংগঠন ইউপিডিএফ (মূল) দলের সন্ত্রাসীরা এই দু’জনকে অপহরণ করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফেনী হতে খাগড়াছড়ি গামী পিকাপ গাড়ি (ফেনী-ন-১১-০১৪১) জুয়েল ট্রেডার্স এর প্লাস্টিকের পণ্য নিয়ে রামগড়ের যৌথখামার নামক স্থানে পৌঁছালে, ইউপিডিএফ (মুল) দলের ৩/৪ জনের একটি দল গাড়ীতে থাকা মার্কেটিং ম্যানেজার মোঃ মনজুরুল আলম (৩৫) ও মিস্ত্রি রাজু মিয়া (২৭) কে অস্ত্রের মুখে অপহরণ করে বৌদ্ধ পাড়ার দিকে নিয়ে যায়। এসময় অপহরণকারীরা গাড়িটির চাবি নিয়ে গেলেও পিকাপ গাড়ীটি উদ্ধার করে রামগড় থানায় নিয়ে আসে পুলিশ।

এ ঘটনায় উদ্ধেগ জানিয়ে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলকাছ আল মামুন ভূইয়া অপহৃতদের উদ্ধারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন এবং ঘটনার জন্য পাহাড়ে অবস্থানরত সশস্ত্র উপজাতি সংগঠন গুলোকে দায়ী করেন। তিনি দাবী করেন, কিছুদিন আগে বাবুছড়াতে ঘটে যাওয়া হত্যাকান্ডের বিচার না হওয়ায় সন্ত্রাসী সংগঠন গুলো একের পর এক হত্যাকান্ড এবং অপহরণের সাহস পাচ্ছে। তিনি অবিলম্বে এসব হত্যাকান্ড এবং অপহরণে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও শাস্তির দাবি করেন।

রামগড় থানার অফিসার ইনচার্জ মো: শামসুজ্জামানের সাথে সোমবার সকালে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহরণের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও বিজিবি অবস্থান করছে এবং প্রত্যক্ষদর্শীদের বিবরণ মতে অপহৃতদের উদ্ধারে পুলিশ ও বিজিবি তৎপরতা চালাচ্ছে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd