বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:৫৪ পূর্বাহ্ন

“খাগড়াছড়ি অনলাইন প্রেসক্লাব কমিটির নামে প্রতারণা” শীর্ষক সংবাদ প্রকাশের পর কেন্দ্রীয় কমিটির বক্তব্য

“খাগড়াছড়ি অনলাইন প্রেসক্লাব কমিটির নামে প্রতারণা” শীর্ষক সংবাদ প্রকাশের পর কেন্দ্রীয় কমিটির বক্তব্য

নিজস্ব প্রতিবেদক :: “খাগড়াছড়ি অনলাইন প্রেসক্লাব কমিটির নামে প্রতারণা” নামক শিরোনামে নিউজ অব খাগড়াছড়ি ডটকম-এ প্রকাশিত সংবাদের পর আজ ১৪ সেপ্টেম্বর টেলিফোনে জাতীয় অনলাইন প্রেসক্লাব কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব তার অভিমত ব্যক্ত করে জানান, খাগড়াছড়ি জেলায় ৫ সেপ্টেম্বর মোবারক হোসেন’কে আহবায়ক করে খাগড়াছড়ি অনলাইন প্রেসক্লাবের কমিটি অনুমোদন দিয়েছি।

উক্ত কমিটির মাধ্যমে আগামী ২০ অক্টোবর ৪৫ দিনের মধ্যে যোগ্য ও পেশাগত তথ্য যাচাই করে সিনিয়র সাংবাদিকদের সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠনের পূর্বে প্রকৃত অনলাইন ও জাতীয় দৈনিক পত্রিকায় দায়িত্বরত সাংবাদিকদেরকে নিয়ে কমিটি করার নির্দেশ দিয়েছি।

অতীতের ভুল-ত্রুটির অবসান ঘটিয়ে নতুনভাবে কাজ করার আশা ব্যক্ত করে, দীর্ঘ টেলিফোন আলাপে উল্লেখিত মতামত ব্যক্ত করেন এবং যারা কমিটিতে থাকতে আগ্রহী তারা বর্তমান আহবায়কের সাথে সমন্বয় করে কাজ করার আহবান জানান।

এছাড়াও গত ৫ সেপ্টেম্বর যে কমিটি পত্রিকায় প্রকাশ করে বিভ্রান্ত করেছে, সিনিয়র সাংবাদিকদের নাম কমিটিতে রেখে আবার বাতিল করা হয়েছে, তা অত্যন্ত দুঃখজনক।

তাই অতীতকে ভুলে সকলে নতুন করে কমিটিকে ঢেলে সাজিয়ে, দেশ ও জনগণের স্বার্থে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব এএইচএম রোকমুনুর জামান রনি।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!