শুক্রবার, ১৮ Jun ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
মাথা গোঁজার ঠাঁই পাচ্ছে জমিলার পরিবার খাগড়াছড়ি জেলা পরিষদে করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন পার্বত্য চট্টগ্রামে উপজাতিদের সরকারি খাস ভূমি দখল ও ঘর বাণিজ্যের হিড়িক পার্বত্যাঞ্চলে বাঙালি শরনার্থীদের মানবেতর জীবন যাপন খাগড়াছড়িতে উন্নয়ন কাজের বিরুদ্ধে ষড়যন্ত্র খাগড়াছড়িতে ২৪ ঘন্টায় ১৩ জন করোনায় আক্রান্ত সিন্দুকছড়িতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর বুঝে পাচ্ছেন গৃহহীন পরিবার পাহাড়ে চলমান উন্নয়ন কাজের অগ্রগতি নিয়ে চলতি অর্থবছরে উন্নয়ন বোর্ডের ৪র্থ সভা খাগড়াছড়িতে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন হতদরিদ্রদের “ঘরের” স্বপ্ন পূরণ করছেন প্রধানমন্ত্রী
জনগণের প্রত্যাশা পূরণে কাজ করছে সরকার: কংজরী চৌধুরী

জনগণের প্রত্যাশা পূরণে কাজ করছে সরকার: কংজরী চৌধুরী

খাগড়াছড়ি জেপি চেয়ারম্যানের সাথে কেইউজে নেতৃবৃন্দের মতবিনিময়

আল-মামুন,খাগড়াছড়ি:: জনগণের প্রত্যাশা পূরণে সরকার কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী। সে সাথে তিন পার্বত্য জেলার সব ইউনিয়ন পরিষদ, উপজেলা পরিষদ, পৌরসভা ও পার্বত্য জেলা পরিষদ গুলোকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের আওতায় নেয়ার পরিকল্পনা চলমান রয়েছে।

শনিবার বিকেলে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, পার্বত্য তিন জেলার মধ্যে খাগড়াছড়িতে সবচেয়ে বেশী প্রকল্প গ্রহণ করা হয়েছে জানিয়ে কংজরী চৌধুরী আরও বলেন, ২০২০-২০২১ অর্থবছরে খাগড়াছড়ি জেলার উন্নয়নের লক্ষে ৩১৬ টি প্রকল্প গ্রহণ করা হয়েছে। পাহাড়ের কোন সেক্টর উন্নয়নের বাইরে থাকবে না। দল-মত নির্বিশেষে সকল মানুষকে উন্নয়নের স্রোতধারায় আনা হবে বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, সাংবাদিকদের লেখনি পাহাড়ের উন্নয়নের সমান অংশিদার। তাই বস্তুনিষ্ঠ লেখনি পাহাড়বাসীর কল্যাণে অন্যতম হাতিয়ার মন্তব্য করে জেলা পরিষদ চেয়ারম্যান দেশ ও জনগণের জীবনমান উন্নয়নে সাংবাদিকের জনগণের পাশে থাকার আহবান জানান।

খাগড়াছড়ির সাংবাদিকদের সমস্যা সমাধানে জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরার নেতৃত্বে একটি দীর্ঘমেয়াদী পরিকল্পনা নেয়া হয়েছে।

এরমধ্যে আগামী ডিসেম্বরের মধ্যেই কেইউজে-এর জন্য সরকারিভাবে ভূমি বরাদ্দ, স্থায়ী কার্যালয় নির্মাণে প্রকল্প গ্রহণ, পেশাদার সাংবাদিকদের জন্য পর্যায়ক্রমে আবাসন নির্মাণ এবং পেশাগত মান উন্নয়নে দেশে ও বিদেশে প্রশিক্ষণ গ্রহণ অন্যতম। এ সময় তিনি সাংবাদিকদের খোঁজখবর নিয়ে সব সময় পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজমের সভাপতিত্বে অর্থ সম্পাদক দুলাল হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় সাধারণ সম্পাদক কানন আচার্য,সহ-সভাপতি সৈকত দেওয়ান ও সাধারণ সদস্য প্রদীপ চৌধুরী বক্তব্য রাখেন। এতে কেইউজের সকল সদস্যরা অংশ নেয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd