রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে নানা আয়োজনে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খাগড়াছড়িতে নানা আয়োজনে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে নানা আয়োজনে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার সকালে শহরের নারিকেল বাগান সড়কস্থ জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসুচি শুরু হয়।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে নেতাকর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে সন্ত্রাস-চাঁদাবাজ-মাদক-দুর্নীতিমুক্ত মানবিক যুব সমাজ গড়ার অঙ্গীকার স্লোগানে আলোচনা সভা করে।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা। জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল, দিদারুল আলম ও যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল। সরকারের ভিশন ২০৪১ সফল করার প্রধান শক্তি হিসেবে গড়ে তুলতে যুবলীগের বর্তমান নেতৃত্ব মেধা ও মননের চর্চা অব্যাহত রাখবে। এবং দক্ষ ও যোগ্য যুবশক্তি তৈরি করতে হবে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd