শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন

দুর্বলের উপর সবলের অত্যাচার গুইমারার বড়পিলাকে প্রতিপক্ষের আতর্কিত হামলায় আহত-৮

দুর্বলের উপর সবলের অত্যাচার গুইমারার বড়পিলাকে প্রতিপক্ষের আতর্কিত হামলায় আহত-৮

নুরুল আলম:- গুইমারা উপজেলার বড়পিলাক গ্রামে জায়গা-জমিন সংক্রান্ত বিরোধের জের ধরে একপক্ষের আতর্কিত হামলায় অপর পক্ষের ৮জন আহত হয়েছে।এর মধ্যে গুরুতর আহত তিন জনকে মাটিরাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে।আহতরা হচ্ছেন,মোছা:লুৎফা বেগম,মোছা: সাবিনা বেগম,মোছা: রেখা বেগম,মোছা: রহিমা বেগম,মো: মনির হোসেন,মো: সুলাইমান,জুহর আলী ও মো: রমজান আলী। মুক্তিযোদ্ধা ডাক্তার শাহ আলম,শাহজাহান হাওলাদার,সাবেক মেম্বার সৈয়দ হোসেন ,মো: সাইফুল ইসলাম,মো: জুহর আলী,মো: রমজান আলীসহ প্রত্যক্ষদর্শিরা জানান,মৃত নাজিম উদ্দিনের ক্রয়করা জায়গা নিয়ে আইন উদ্দিন ও তার ছেলে আবুল কাশেম ,আবুল কালামগংরা দীর্ঘদিন ধরে অহেতুক নাজিম উদ্দিনের সাথে বিরোধ করে আসছে।

এই বিষয়ে আইন উদ্দিন আদালতে তিনটি মামলা করলে ও প্রতিটি মামলার রায় মৃত নাজিম উদ্দিনের পক্ষে আসে। আদালতের রায়কে অমান্য করে আইন উদ্দিনসহ তারা ছেলে এবং আতœীয়স্বজনদেও সঙ্গে নিয়ে ১৯ নভেম্বর বৃহস্পতিবার সকাল প্রায় ৮টার সময় মৃত নাজিম উদ্দিনের বাড়ীতে এসে আতর্কিত ভাবে নাজিমউদ্দিনে মেয়ে মোছা: লুৎফা বেগম,মোছা: সাবিনা বেগম,মোছা: রেখা বেগম,মোছা: রহিমা বেগম,মো: মনির হোসেন,মো: সুলাইমান,জুহর আলী ও মো: রমজান আলীকে গাছের বাটাম দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।ইতি পুর্বে আরো তিন,তিন বার গায়ের জোরে আইন উদ্দিন ও তার ছেলেরা মো: লুৎফা বেগমসহ অসহায় পরিবারের সদস্যদেও পিটিয়ে আহত করে।

আজকের আতর্কিত হামলার ঘঁটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।পুলিশ ঘঁটনাস্থল পরিদর্শন করার সময় এলাকাবাসী ক্ষব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেন। এ বিষয়ে গুইমারা থানার অফিসার্স ইনচার্জ মো: মিজানুর রহমান বলেন ,পুলিশ ঘঁটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd