মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:১৪ অপরাহ্ন

গুইমারা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

গুইমারা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

জন-কল্যাণে বস্তুুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির গুইমারা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (১১ডিসেম্বর) সকাল ১০টায় গুইমারা প্রেস ক্লাব কার্যালয়ে প্রেস ক্লাব সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পদ-পদবীসহ পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির সদস্যদের নাম ঘোষানা করা হয়।

সকলের ঐক্যমতের ভিত্তিতে গঠিত গুইমারা প্রেস ক্লাবের পূণাঙ্গ কমিটিতে,নুরুল আলম সভাপতি ও এম দুলাল আহাম্মদ-সাধারণ সম্পাদক নিবাচিত হয় গত ৪ ডিসেম্বর ২০২০। পরে সকলের ঐক্যমতের ভিত্তিতে “গুইমারা প্রেস ক্লাব” এর পূণাঙ্গ কমিটির ঘোষনা করা হয়।

এতে মুহাম্মদ আব্দুল আলীকে-সহ-সভাপতি, শাহ আলম রানা-অর্থ সম্পাদক, আনন্দ সোম-সাংগঠনিক সম্পাদক,আনোয়ার হোসেন-দপ্তর সম্পাদক,আব্দুর রহিম-তথ্য ও গবেষনা সম্পাদক,আবুল হোসেন রিপন-প্রচার সম্পাদক,সাচিং মারমা-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক,ফোরকানুল হক সাকিব-সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক,জনি ভট্টাচার্য-নির্বাহী সদস্য ও দিদারুল আলম হৃদয়,আশ্রফুল ইসলাম বেলাল,রেজাউল আলম শুভকে সদস্য করে ১৪ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

সভায় বক্তারা বলেন,প্রেসক্লাবের নতুন কমিটির উপর অর্পিত দায়িত্ব-দায়িত্বশীলতার সাথে পালনের মাধ্যমে দেশ ও সমাজের উন্নয়নে ভুমিকা পালন করবে। সে সাথে সাংবাদিকরা বস্তুুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি জন-কল্যাণে কাজ করার আহবান জানান। পাশাপাশি সব ধরনের অনিয়ম-দূর্নীতির বিরুদ্ধে স্বচ্ছার হয়ে বলিষ্ঠ ভুমিকা পালন করতে ঐক্যবদ্ধ খাবে কাজ করার জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়।

এ সময় গুইমারা প্রেসক্লাব প্রতিষ্ঠাকালীন সময়ে বিশেষ ভুমিকা রাখায় ২৪ আর্টিলারী গুইমারা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কেম এম সাজেদুল ইসলাম,খাগড়াছড়ি জেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান কংজরী চৌধুরী, ১৪ ফিল্ড রেজিমেন্ট সিন্দুকছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব,গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এবং বর্তমান জেলা পরিষদ সদস্য মেমং মারমাকে বিশেষ ভাবে স্মরণ করেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd