শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১১:৫৪ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরে “ইউপিডিএফ গণতান্ত্রিক”এর প্রতিবাদ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরে “ইউপিডিএফ গণতান্ত্রিক”এর প্রতিবাদ

আল-মামুন,খাগড়াছড়ি:: কৃষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদ জানিয়েছে ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট (গণতান্ত্রিক)। বুধবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানান সংগঠনটি।

এতে জানানো হয়, চলতি ২০২০ সালের ৪ ডিসেম্বর শুক্রবার দিবাগত রাতে কুষ্টিয়ায় অজ্ঞাত মৌলবাদী দৃর্বৃত্তরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মানাধীন ভাস্কর্য ভাংচুর করে। যা স্বাধীন সার্বভৌম একটি দেশের স্বাধীনতার প্রধান স্থপতির ভাস্কর্য ভাংচুর করাটা রাষ্ট্রদ্রোহীতার সামিল।

এ ধরনের কর্মকাণ্ড ও কার্যকলাপ ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট (গণতান্ত্রিক) কোন ভাবেই মেনে নিতে পারে না উল্লেখ করে সংগঠনটি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শান্তির দাবী জানান।

৯ ডিসেম্বর ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট (গণতান্ত্রিক) এর তথ্য ও প্রচার সম্পাদক মিটন চাকমা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বাংলাদেশে রাষ্ট্রদ্রোহী ও স্বাধীনতা বিরোধী শক্তি আবারো এদেশে মাথাচারা দিয়ে উঠেছে। তারা নানা কৌশলে দেশকে অস্থিতিশীল করে তুলতে ষড়যন্ত্র করছে বলে তিনি মন্তব্য করেন।

 

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd