শনিবার, ১৫ মে ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
কৃষক লীগের খাগড়াছড়ি জেলা আহ্বায়ক কমিটি অনুমোদন গুইমারা রিজিয়নের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান খাগড়াছড়িতে ১শ’টি বিদ্যালয়ে মাল্টিমিডিয়া উপকরণ বিতরণ প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর করলেন মহিলা এমপি বাসন্তী চাকমা এসএস ফাউন্ডেশনের ঈদ উপহার পেল শতাধিক পরিবার খাগড়াছড়ির এতিম শিক্ষার্থীদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ খাগড়াছড়িতে ৫২টি মসজিদ ও এতিমখানায় জেলা পরিষদের অর্থ উপহার নিহত নির্মাণ শ্রমিকের পরিবারের পাশে খাগড়াছড়ি সেনা রিজিয়ন অসহায় ১১০ পরিবারের মাঝে মাটিরাঙ্গা  কাঠ ব্যবসায়ী সমিতির ত্রাণ বিতরণ মাটিরাঙ্গায় আনসার ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

সন্ত্রাসী হামলায় আহত কলেজ ছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির পানছড়িতে রাতের অন্ধকারে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত কলেজ ছাত্র রাকিবুল (১৮) এর মৃত্যু হয়েছে। নিহত রাকিবুল উপজেলার উল্টাছড়ি ইউপির আলী নগরের আলী হোসেনের ছেলে।

মঙ্গলবার (১৯ জানুয়ারী ২০২১) রাত সাড়ে আটটার দিকে আলীনগর এলাকার সালাম ফকিরের বাগানের পাশে এ ঘটনা ঘটে। সে পানছড়ি সরকারী ডিগ্রী কলেজের এইচএসসির প্রথম বর্ষের ছাত্র বলে জানা যায়। লেখা-পড়ার পাশাপাশি অভাবের সংসারে ভাড়ায় মটর-সাইকেলে চালিয়ে পরিবারের জন্য জীবিকা নির্বাহ করতো সে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে সে প্রতিদিনের মত মটর সাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে ওৎ পেতে থাকা অজ্ঞাত সন্ত্রাসীরা রাকিবের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে তার মাথা দুই ভাগে বিবক্ত হয়ে প্রচুর রক্ত ক্ষরণ হয়।

পরে তার চিৎকারে স্থানীয়রা তাতে প্রথমে পানছড়ি ও পরে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠালে সেখান থেকে অবস্থার অবনতি দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে ভোর রাত (বুধবার) ৪টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান রাকিবের সাথে থাকা স্কুল শিক্ষক সাইফুল ইসলাম। নিহত কলেজ ছাত্র রাকিবুল ছাত্রদল কর্মী বলে জানা গেছে।

পানছড়ি থানার ওসি মোহাম্মদ দুলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে পুলিশ কাজ করছে। ঘটনার মুল রহস্য উদঘাটন করে জড়িতদের ‌দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান। তবে এ বিষয়ে এখনো থানায় লিখিত কোন অভিযোগ আসেনী বলে তিনি জানান।

এদিকে-রাকিবুল হত্যাকারীদের বিচারের দাবীতে পানছড়িতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে বিভিন্ন সংগঠন। মানববন্ধন ও বিক্ষোভ মিছিল থেকে দ্রুততম সময়ের মধ্যে হত্যাকারীদের চিহিৃত করে বিচার আওতায় আনা না হলে কঠোর কর্মসুচী দেওয়ার ঘোষনা দেওয়া হয়।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd