মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

শিরোনাম :
গুইমারাতে চেয়ারম্যান পদে ১১ সংরক্ষিত মহিলা ২৭ ও সদস্য ৭২ জনের মনোনয়নপত্র দাখিল গুইমারাতে উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত গুইমারা আওয়ামীলীগের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত “খাগড়াছড়ি জেলা পরিষদে শেখ রাসেল জন্মদিন উদযাপন” খাগড়াছড়িতে শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস “উৎসব আনন্দে র‌্যালী ও কেক কেটে জন্মদিন উদযাপন” “পাহাড়কে আবারো অশান্ত করার পাঁয়তারা ” দূর্গম পাহাড়ে গাঁজার সাম্রাজ্য গড়ে তুলেছে মাদক ব্যবসায়ীরা গুইমারার ভাঙ্গারি ব্যবসায়ী শানু মুসল্লি ৪ দিন ধরে নিখোঁজ প্রশাসনের নিরবতায়, খাগড়াছড়িতে অবৈধ বালু উত্তোলন অব্যাহত তৃতীয় ধাপে ইউপি নির্বাচনের ভোট গ্রহন ২৮ নভেম্বর

খুনী সন্তু বাহিনীর শাস্তি দাবী

আল-মামুন,খাগড়াছড়ি:: পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা সমর্থিক জেএসএস) এর বাঘাইছড়ি থানা কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক ও ইউপি সদস্য সমর বিজয় চাকমাকে হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪টায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) সমর্থিক পাহাড়ী ছাত্র পরিষদ পিসিপি উদ্যোগে শহরের মহাজনপাড়া থেকে বিক্ষোভ মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্ত মঞ্চের সামনে গিয়ে প্রতিবাদ সমাবেশ করে।

পিসিপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জগদীশ চাকমার সভাপতিত্বে ইউপিডিএফ গণতান্ত্রিক সমর্থিক পাহাড়ী ছাত্র পরিষদ কেন্দ্রীয় সভাপতি দীপন চাকমা, এমএন লারমা জেএসএস কেন্দ্রীয় যুব সমিতির সভাপতি জ্ঞান প্রিয় চাকমা, জেএসএস রাঙ্গামাটি জেলা কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক সুমেধ চাকমা ও জেএসএস খাগড়াছড়ি সদর থানা কমিটির সভাপতি প্রত্যয় চাকমা এতে বক্তব্য রাখেন।

বক্তারা, বাঘাইছড়িতে প্রকাশ্য দিনে-দুপুরে পিআইও’র অফিসে ঢুকে ইউপি সদস্য ও জেএসএস) এর বাঘাইছড়ি থানা কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যার প্রতিবাদে জানিয়ে অভিলম্বে সন্তু লারমাসহ তার সশস্ত্র সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচারের দাবী জানান।

এ সময় বক্তারা, সন্তু লারমা নেতৃত্বাধীন জেএসএসকে “পার্বত্য চট্টগ্রাম জঙ্গি সংগঠন সমিতি” আখ্যায়িত করে সন্তু লারমাকে আঞ্চলিক পরিষদ থেকে প্রত্যাহার বঙ্গবন্ধুর খুনীদের মত পার্বত্য চট্টগ্রামে একের পর এক হত্যার জন্য ফাঁসি দেওয়ার অনুরোধ জানান জানান সরকারের প্রতি।

খুনী সন্তু লারমা পাহাড়ে অরাজকতা সৃষ্টি করে শান্তি নষ্ট করছে মন্তব্য করে তার লালিত সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে নিয়ে শান্তি চুক্তি বাস্তবায়নের দাবী জানান তারা। পাশপাশি সন্তু লারমার এ হত্যাকাণ্ডের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে বলে হুশিয়ারী জানান তারা।

বুধবার দুপুরে বাঘাইছড়ি উপজেলা পরিষদের পিআইও অফিসে ঢুকে সশস্ত্র সন্ত্রাসীরা সমর বিজয় চাকমাকে হত্যা করে পালিয়ে যায়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd