সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন

চাওয়া-পাওয়া নিয়ে যুবলীগের রাজনীতি না করার পরামর্শ

চাওয়া-পাওয়া নিয়ে যুবলীগের রাজনীতি না করার পরামর্শ

মাটিরাঙ্গায় নৌকার প্রার্থীর সমর্থনে যুবলীগের মতবিনিময় সভা

আল-মামুন,খাগড়াছড়ি:: চাওয়া-পাওয়া নিয়ে যুবলীগের রাজনীতি না করার পরামর্শ দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ এম মো: শহিদুল হক চৌধুরী রাসেল বলেছেন, যুবলীগ করে কেউ বড় লোক হওয়ার স্বপ্ন নিয়ে রাজনীতি করলে তারা রাজনীতি করার অযোগ্য।

কারণ দল করে পাওয়া নয়, দেশ ও জনগণের কল্যাণে কাজ করাই হলো যুবলীগের মুলমন্ত্র। তাই নিজের ব্যক্তি স্বার্থ আর লোভ-লালসা নিয়ে রাজনীতি না করে অন্যরাস্তায় হাঠার পরামর্শ দেন তিনি। বৃহস্প্রতিবার রাতে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পৌরসভা নির্বাচনে প্রার্থী শামছুল হকের নৌকার সমর্থনে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর যুবলীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাটিরাঙ্গা জলপাহাড়ের শিল্পকলা একাডেমীর হল রুমে মাটিরাঙ্গা উপজেলা যুবলীগে এই মতবিনিময় সভার আয়োজন করে। এতে তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি সংকটে জীবনবাজি করে জন কল্যাণে কাজ করে যাচ্ছে। যুবলীগও বঙ্গবন্ধুর আর্দশের সংগঠন তাই সে পথে হাঁটবো আমরাও। কোন অভিযোগ বা বলার থাকলে নেত্রী শুনবেন, বিবেচনা করবেন,দেখবেন। কারণ তিনিই নেতাকর্মীদের অভিভাবক বলে মন্তব্য করেন তিনি।

মতবিনিময় সভা শুরুর আগে আর্দশ ও রাজনীতির জন্য আত্মত্যাগী দলীয় নেতাকর্মীদের স্মরণ ও আত্মার শান্তি কামনায় ১ মিনিট নীরবতা পালন করা হয়। মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি রকিবুল হাসানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খন্দকার এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, যুবলীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষনা সম্পাদক মীর মো. মহিউদ্দিন, সহ-সম্পাদক মো. নাসির উদ্দিন মিন্টু, এতে প্রধান বক্তা ছিলেন, খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে.এম ইসমাইল হোসেন। এ সময় জেলা-উপজেলা ও বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের নেতারা অংশ নেয়।

এর আগে চট্টগ্রাম হয়ে সড়ক পথে আগমন কালে বিভিন্ন স্থানে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন কেন্দ্রীয় নেতারা। এছাড়াও কেন্দ্রীয় নেতারা, প্রায়াত খাগড়াছড়ি জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরার আত্মার শান্তি কামনায় শ্রাদ্ধক্রিয়ায় অংশ নেয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd