বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৪:০১ অপরাহ্ন

দায়িত্ব নিলেন খাগড়াছড়ির পৌর অভিভাবক ও কাউন্সিলররা

দায়িত্ব নিলেন খাগড়াছড়ির পৌর অভিভাবক ও কাউন্সিলররা

আল-মামুন,খাগড়াছড়ি:: সপ্তম পৌর পরিষদের দায়িত্ব নিলেন খাগড়াছড়ির নব নির্বাচিত পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী ও কাউন্সিলররা। বুধবার দুপুরে খাগড়াছড়ি পৌরসভার সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক আয়োজনের মধ্য দিয়ে দায়িত্ব হস্থান্তর করেন সদ্য সাবেক মেয়র রফিকুল আলম। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এতে বিশেষ অতিথি হিসেবে, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যানের প্রতিনিধি এ্যাড. আশুতোষ চাকমা, জেলা প্রশাসকের প্রতিনিধি আবু সাঈদ,খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ,খাগড়াছড়ি সেনা রিজিয়নের (প্রতিনিধি) স্টাফ অফিসার (জি-টু) মেজর মো: সালাহ উদ্দিন,ডিজিএফআই প্রতিনিধি,খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম প্রমূখ উপস্থিত ছিলেন।

দায়িত্ব হস্থান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, খাগড়াছড়ি পৌরবাসীর সেবা ও উন্নয়নের লক্ষ ছিল বলেই মেয়র রফিকুল আলম তার অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছাতে পেরেছে। এ সময় তিনি এই অর্জন পৌরবাসীর মন্তব্য করে আগামীতেও পৌরসভার উন্নয়নে সম্মিলিত সহযোগিতা ও সম্প্রীতির বন্ধন অটুট রেখে কাজ করে যাওয়ার আহবান জানান।

এদিকে- পৌর মেয়র রফিকুল আলম দায়িত্ব পালন ও উন্নয়ন পরিকল্পনার কথা স্মৃতিচারণ করে আগামীতেও পৌরবাসীর সেবা ও খাগড়াছড়ির উন্নয়নে নব নির্বাচিত মেয়রের পাশে থাকবেন বলে জানান।

এতে অন্যান্যদের মধ্যে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,সদর উপজেলা জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাস, পৌর সচিব পারভীন আক্তার খন্দকারসহ নানা শ্রেণী পেশার প্রতিনিধিরা এতে অংশ নেয়। পরে নির্বাচিত মেয়রকে লিখিত ভাবে দায়িত্ব বুঝিয়ে দেয় সদ্য সাবেক মেয়র রফিকুল আলম।

উল্লেখ যে, ২০২১ সালের চলতি বছরের ১৬ জানুয়ারী খাগড়াছড়ি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। এরই ধারাবাহিকতায় ১০ ফেব্রুয়ারী চট্টগ্রাম বিভাগীয় কমিশনার শপথ গ্রহণ করান নব নির্বাচিত মেয়র নির্মলেন্দু চৌধুরী ও কাউন্সিলরদের।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd