মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
গুইমারাতে চেয়ারম্যান পদে ১১ সংরক্ষিত মহিলা ২৭ ও সদস্য ৭২ জনের মনোনয়নপত্র দাখিল গুইমারাতে উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত গুইমারা আওয়ামীলীগের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত “খাগড়াছড়ি জেলা পরিষদে শেখ রাসেল জন্মদিন উদযাপন” খাগড়াছড়িতে শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস “উৎসব আনন্দে র‌্যালী ও কেক কেটে জন্মদিন উদযাপন” “পাহাড়কে আবারো অশান্ত করার পাঁয়তারা ” দূর্গম পাহাড়ে গাঁজার সাম্রাজ্য গড়ে তুলেছে মাদক ব্যবসায়ীরা গুইমারার ভাঙ্গারি ব্যবসায়ী শানু মুসল্লি ৪ দিন ধরে নিখোঁজ প্রশাসনের নিরবতায়, খাগড়াছড়িতে অবৈধ বালু উত্তোলন অব্যাহত তৃতীয় ধাপে ইউপি নির্বাচনের ভোট গ্রহন ২৮ নভেম্বর
দূর্গম লক্ষ্মীছড়িতে শীতার্তদের পাশে দাঁড়ালেন শাহনাজ সুলতানা

দূর্গম লক্ষ্মীছড়িতে শীতার্তদের পাশে দাঁড়ালেন শাহনাজ সুলতানা

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি পার্বত্য জেলার দূর্গম লক্ষ্মীছড়িতে শীতার্ত অসহায় বিধবা,নারী,শিশু ও বৃদ্ধদের পাশে দাঁড়িয়েছে এসএস ফাউন্ডেশনের সত্ত¡াধিকারী শাহনাজ সুলতানা।

শনিবার (৬ ফেব্রুয়ারী ২০২১) এসএস ফাউন্ডেশনের উদ্যোগে লক্ষ্মীছড়ি উপজেলার সাঁওতালপাড়াসহ বিভিন্ন এলাকায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম।

কনকনে শীতে অসহায় শীতার্ত নারী,শিশু ও বৃদ্ধসহ নানা বয়সের মানুষের হাতে কষ্ট নিবারণে এসব কম্বল,শিশুদের গরম কাপড় ও কনোরা মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষা মাস্ক তুলে দেন আয়োজকরা। এ সময় সাঁওতালপাড়া সংলগ্ন পাশ্ববর্তী বিভিন্ন এলাকায়ও পাহাড়ি-বাঙ্গালিদের মাঝেও এই শীতবস্ত্র তুলে দেওয়া হয়।

পরে লক্ষ্মীছড়ি থেকে ফেরার পথে ময়ূরখীল এলাকায় বেশ কয়েকজন অসহায় বৃদ্ধাকে কম্বল তুলে শাহনাজ সুলতানা। মাঘ মাসের কনকনে শীতে যখন জনজীবণ বিপর্যস্ত ঠিক তখনি অসহায় নিম্ন আয়ের মানুষগুলো শীত নিবারণের কম্বল পেয়ে হাঁসেন স্বস্থির হাঁসি।

কম্বল পেয়ে তারা জানান, শীতের সময় এ ধরনের উদ্যোগ সাধারণ মানুষের মধ্যে শান্তির পরশ বুলিয়ে দেওয়ার মতই। এ সময় এ ধরনের উদ্যোগ গ্রহণ করার জন্য শাহনাজ সুলতানাকে দোয়া করেন।

খাগড়াছড়ি এসএস ফাউন্ডেশনের সত্ত্বাধিকারী শাহনাজ সুলতানা বলেন, অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোটা আমার মনে প্রশান্তি দেয়। অসহায় মানুষের পাশে থাকাটা আমার লক্ষ মন্তব্য করে তিনি এ ধারা অব্যাহত থাকবে বলে জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd