সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:২৩ অপরাহ্ন

বাঘাইছড়িতে পিআইও অফিসে ঢুকে গুলি করে ইউপি সদস্যকে হত্যা

নিজস্ব প্রতিবেদক:: রাঙামাটির বাঘাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ইউপি সদস্য নিহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার ( ২৪ ফেব্রুয়ারি) দুপুরে বাঘাইছড়ি উপজেলা পরিষদ প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে এ ঘটনা ঘটেছে।

সূত্রে জানা গেছে, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়েই (দ্বিতীয় তলায়) উপজেলা প্রকল্প বাস্তবায়ন (পিআইও) অফিসে বসে থাকা নিহত সমর বিকাশ চাকমাকে একজন সন্ত্রাসী গুলি করে দ্রুত চলে যায়। ঘটনাস্থলেই মারা যায় ইউপি সদস্য সমর বিকাশ চাকমা। গুলির শব্দে প্রকোম্পিত হয়ে উঠে উপজেলা পরিষদ চত্বর।

আতংকে পালিয়ে যায় অফিসের কর্মকর্তা কর্মচারিরা। এটি পরিকল্পিত এঘটনা বলে অনেকে সন্দেহ করেছেন। রুপকারি ইউপি সদস্য সমর বিকাশ চাকমা(৩৫) জেএসএস এমএন লারমা গ্রুপের সদস্য। তবে ঘটনা ঘটিয়ে জেএসএস সন্তু লারমা গ্রুপের সদস্যরা।

এঘটনায় উপজেলা প্রশাসনের উধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌছে বিষয়টি নিয়ে উদ্ধেগ প্রকাশ করছেন। থমথমে পরিস্থিতি বিরাজ করছে বাঘাইছড়ি সদরে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ,বিজিবিসহ সকল আইনশৃঙ্খলা বাহিনী উপস্থিত হয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম জানান, তিন জন সন্ত্রাসী একটি মোটরসাইকেল যোগে এসে ২জন সন্ত্রাসী আমার অফিসের নিচে ছিল। বাকি একজন অস্ত্র নিয়ে দ্বিতীয় তলায় পিআইও অফিসে ঢুকে রুপকারি ইউপি ১নং ওয়ার্ডের মেম্বার সমর বিকাশ চাকমাকে গুলি করে পালিয়ে যায়।

নিহত ইউপি সদস্য সমর বিকাশ চাকমা পিআইও অফিসে একা বসাছিল। ওই অবস্থায় সন্ত্রাসীরা তাকে গুলি করে চলে যায়। ঘটনা ঘটার সময় পিআইও সাহেব আমার অফিসে বসাছিল।

বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন জানান,উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের মধ্যে পিআইও অফিসে একজন জনপ্রতিনিধি বসা ছিল সে সময় একদল সন্ত্রাসী অস্ত্র দিয়ে ওই ইউপি সদস্যকে গুলি করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে প্রশাসনের সবাই উদ্ধেগ প্রকাশ করছে। তবে কে বা কারা এ কাজ করেছে তা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

এ ঘটনার জন্য এমএ লারমা সমর্থিক জেএসএস এর পক্ষ থেকে ক্ষোভ,নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করে শাস্তির দাবী জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd