মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম :
গুইমারাতে চেয়ারম্যান পদে ১১ সংরক্ষিত মহিলা ২৭ ও সদস্য ৭২ জনের মনোনয়নপত্র দাখিল গুইমারাতে উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত গুইমারা আওয়ামীলীগের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত “খাগড়াছড়ি জেলা পরিষদে শেখ রাসেল জন্মদিন উদযাপন” খাগড়াছড়িতে শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস “উৎসব আনন্দে র‌্যালী ও কেক কেটে জন্মদিন উদযাপন” “পাহাড়কে আবারো অশান্ত করার পাঁয়তারা ” দূর্গম পাহাড়ে গাঁজার সাম্রাজ্য গড়ে তুলেছে মাদক ব্যবসায়ীরা গুইমারার ভাঙ্গারি ব্যবসায়ী শানু মুসল্লি ৪ দিন ধরে নিখোঁজ প্রশাসনের নিরবতায়, খাগড়াছড়িতে অবৈধ বালু উত্তোলন অব্যাহত তৃতীয় ধাপে ইউপি নির্বাচনের ভোট গ্রহন ২৮ নভেম্বর
রাজনৈতিক অঙ্গনে যতন কুমার ত্রিপুরার মত ত্যাগী নেতা বিরল

রাজনৈতিক অঙ্গনে যতন কুমার ত্রিপুরার মত ত্যাগী নেতা বিরল

খাগড়াছড়িতে যুবলীগের স্মরণসভা

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরার অকাল মৃত্যুতে আত্মার শান্তি কামনায় শোকসভা করেছে জেলা যুবলীগ। শনিবার (৬ ফেব্রুয়ারী ২০২১) সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই শোক সভার আয়োজন করা হয়।

খাগড়াছড়ি জেলা যুবলীগের সহ-সভাপতি মোমিনুল হক লিটনের সভাপতিত্বে শোক সভায় শুরুতে যতন কুমার ত্রিপুরার আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

শোক সভায় বক্তারা বলেন, রাজনীতিতে যতন কুমার ত্রিপুরার মত নেতা বিরল। দীর্ঘ রাজনৈতিক জীবনে যার ছিলনা কোন লোভ-লালসা। ধীর,নির্ভীক ও সাহসিকতার ফলে জেলা যুবলীগ ছিল ঐক্যবদ্ধ। যতন কুমার ত্রিপুরার নেতৃত্বে খাগড়াছড়ি জেলা যুবলীগ স্বচ্ছ রাজনীতি সংগঠনের দৃষ্টান্ত স্থাপন করেছেন।

এছাড়াও বিগত ২০০১ সাল থেকে ২০০৬ সালে বিএনপি-জামায়াতের দু-শাসনেরও শিকার হয়েছিলেন তিনি। তখনো সকল অপশক্তিকে ভয়-ভীতির উর্ধে থেকে দলকে সু-সংগঠিক ও নির্ভীক ভাবে দায়িত্ব পালন করে গিয়েছিলেন তিনি। সকল সম্প্রদায়ের সাথে ভ্রাতৃত্বের বন্ধন অটুট রেখে নিজের যোগ্যতার স্বাক্ষর রাখার পাশাপাশি তিনি অকাল মৃত্যুর আগ পর্যন্ত সকলের কাছে ছিল গ্রহণযোগ্য ও প্রিয় মানুষ।

খাগড়াছড়ি জেলা যুবলীগ সাধারন সম্পাদক ইসমাইল হোসেন এর সঞ্চালনা ও স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে আয়োজিত শোক সভায় এ সময়, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি রণবিক্রম ত্রিপুরা, সহ সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সহ সভাপতি তপন কান্তি দে, জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল,জেলা আওয়ামীলীগ এর দপ্তর সম্পাদক চন্দন কুমার দে উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd