বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৯:১৬ অপরাহ্ন

শিরোনাম :
“প্রকৃত জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবী” সাংবাদিকসহ পেশাজীবীদের মানববন্ধন গুইমারাতে কোভিড-১৯ আক্রান্ত রোগীর পরিচর্যা ও প্রজনন স্বাস্থ্য বিষয়ে প্রশিক্ষণ সমাপ্ত খাগড়াছড়ি জেলার গুইমারা ও মাটিরাঙ্গা ইউপি নিবাচনে প্রতীক বরাদ্দ পেয়ে প্রচার প্রচারণায় নেমেছে প্রার্থীরা খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা ও গুইমারা ১০ ইউপির প্রতিক বরাদ্ধ গুইমারা উপজেলায় সচেতনতা মূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত কোন বিশৃঙ্খলাকারীকে ছাড় দেওয়া হবে না গুইমারাতে ৭০ দুস্থ্য অসহায়ের মাঝে অনুদানের চেক ও ৮০ জনের মাঝে ঋন বিতরণ মানিকছড়িতে বীর মুক্তিযোদ্ধা মনু মিয়ার মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন “প্রতিবাদ নয় প্রতিরোধের আহবান” সাম্প্রদায়িক অপশক্তির বিচার দাবী “খাগড়াছড়িতে ইয়াবা কেনার দ্বন্দ্বে প্রাণ গেল যুবকের”
সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবী

সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবী

আল-মামুন,খাগড়াছড়ি:: নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষ চলাকালে দায়িত্ব পালন করতে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে নিহত সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদ জানিয়ে মুল হোতাদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়িতে।

বুধবার সকাল ১১টায় খাগড়াছড়ি প্রেসক্লাব,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন ও টিভি জার্নালিস্ট এসোসিয়েশন যৌথ আয়োজনে প্রেসক্লাবের সামেন এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে জেলা-উপজেলার কর্মরত বিভিন্ন মিডিয়ার পেশাজীবি সংবাদিকরা অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার মুল হোতাদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের প্রতি অনুরোধ জানান।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীর সভাপতিত্বে এতে খাগড়াছড়ি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, খাগড়াছড়ি টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচএম প্রফুল্ল, খাগড়াছড়ি রিপোর্টাস ইউনিটির সভাপতি চাইথোয়াই মারমা,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান,সাবেক সাধারণ সম্পাদক কানন আচার্য্য,খাগড়াছড়ি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবু দাউদ বক্তব্য রাখেন।

এতে বক্তারা আরো বলেন, সারাদেশে সাংবাদিকরা হামলা,মামলা গুম ও খুনের শিকার হচ্ছেন। এতে করে সাংবাদিকতা পেশা দিন দিন হুমকির মুখে পড়ছে দাবি করে অবিলম্বে নোয়াখালীসহ সারাদেশে সংগঠিত সাংবাদিক নির্যাতন ও খুনের ঘটনার সুষ্ঠ তদন্ত করে দোষীদের গ্রেপ্তার ও বিচারের দাবি জানানো হয় এতে।

প্রসঙ্গত: গত ১৯ ফেব্রুয়ারি সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির নোয়াখালির চাপরাশির হাট বাজারে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের সময় পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন সে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ২০ ফেব্রুয়ারি তিনি মারা যায়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd