বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:২৫ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে ১শ এতিম ছিন্নমুল পথশিশুদের ছাত্রলীগের খাবার বিতরণ

খাগড়াছড়িতে ১শ এতিম ছিন্নমুল পথশিশুদের ছাত্রলীগের খাবার বিতরণ

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও শিশু দিবসে

আল-মামুন,খাগড়াছড়ি:: বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবসে খাগড়াছড়িতে ১শ এতিম ছিন্নমুল পথশিশুর মাঝে খাবার বিতরণ করেছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ। বুধবার দুপুরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ভিন্ন রকম এই উদ্যোগ নেই সংগঠনটি।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরা নেতৃত্বে এ সময় আহবায়ক কমিটি সদস্য সাইফুল ইসলাম, জিৎজয় ত্রিপুরা,খাগড়াছড়ি সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সনজিব ত্রিপুরা,পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জামিরুল ইসলাম,নুরুসাফা চৌধুরী, রাসেল মাহমুদ, পৌর ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশে এ ধরনের উদ্যোগ হাতে নেওয়া হয়েছে জানিয়ে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরা জানান, বিশেষ এই দিনে খাগড়াছড়ির ১শ এতিম ছিন্নমুল পথশিশুদের পাশে দাঁড়িয়ে ক্ষুধা নিবারণের উদ্যোগ নেওয়া হয়েছে। এ ধারা অব্যাহত থাকতে মন্তব্য করে সন্ধ্যার বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনায় ১শ একটি আতঁশবাজী ও ১শ একটি ফানুস উঠানো হবে বলে তিনি জানান।

এতে উপস্থিত থাকবেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd