শনিবার, ১৫ মে ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
কৃষক লীগের খাগড়াছড়ি জেলা আহ্বায়ক কমিটি অনুমোদন গুইমারা রিজিয়নের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান খাগড়াছড়িতে ১শ’টি বিদ্যালয়ে মাল্টিমিডিয়া উপকরণ বিতরণ প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর করলেন মহিলা এমপি বাসন্তী চাকমা এসএস ফাউন্ডেশনের ঈদ উপহার পেল শতাধিক পরিবার খাগড়াছড়ির এতিম শিক্ষার্থীদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ খাগড়াছড়িতে ৫২টি মসজিদ ও এতিমখানায় জেলা পরিষদের অর্থ উপহার নিহত নির্মাণ শ্রমিকের পরিবারের পাশে খাগড়াছড়ি সেনা রিজিয়ন অসহায় ১১০ পরিবারের মাঝে মাটিরাঙ্গা  কাঠ ব্যবসায়ী সমিতির ত্রাণ বিতরণ মাটিরাঙ্গায় আনসার ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ
গুইমারা প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে গুইমারা থানার ওসি’র মত বিনিময়

গুইমারা প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে গুইমারা থানার ওসি’র মত বিনিময়

নিজস্ব পতিবেদক:গুইমারা প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় ও চা চক্রে মিলিত হয়েছে গুইমারা থানার অফিসার্স ইনচার্জ মো. মিজানুর রহমান।সঙ্গে ছিলেন,গুইমারা থানার ওসি(তদন্ত)মো: শফিকুল ইসলাম,এস আই আল আমিন।
বুধবার(৩১মার্চ)সকাল ১১টায় গুইমারা প্রেস ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত শুভেচ্ছা বিনিময় ও চা চক্রে উপস্থিত ছিলেন,গুইমারা প্রেস ক্লাবের সভাপতি নুরুল আলম,সহ-সভাপতি মুহাম্মদ আব্দুল আলী,সাধারণ সম্পাদক এম দুলাল আহাম্মদ,সাংগঠনিক সম্পাদক আনন্দ সোম,অর্থ সম্পাদক শাহ আলম,দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন,তথ্য ও গবেষনা সম্পাদক আব্দুর রহিম,ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাচিং মারমা,সমাজ সেবা ও আপ্যায়ন সম্পাদক ফোরকানুল হক সাকিব,নির্বাহী সদস্য জনি ভট্রাচার্য,সদস্য মো.মহি উদ্দিন প্রমুখ।
চা চক্রে আলাপচারিতায় মাদকদ্রব্য,মেলার নামে জুয়া,অশ্লীল নৃত্য প্রদর্শন,শীলং তীরসহ যাবতীয় অনৈতিক কর্মকান্ড ও সমসাময়িক ঘটনাবলী তুলে ধরে চাঁদাবাজীসহ যাবতীয় অনৈতিক কর্মকান্ড,অনিয়মের বিরুদ্ধে গুইমারা প্রেস ক্লাবের অবস্থান ব্যক্ত করা হয়।সাংবাদিকতার মতো মহৎ পেশাকে যারা ব্যবহার করে চাঁদাবাজীসহ অনৈতিক কর্মকমান্ড করে তাদের বিষয়ে গুইমারা থানার পুলিশকে সজাগ থাকাসহ সকল অনৈতিক কর্মকান্ড বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য দাবী করা হয় প্রেস ক্লাবের পক্ষ থেকে।
গুইমারা থানার অফিসার্স ইনচার্জ মো.মিজানুর রহমান এবং ওসি (তদন্ত)মো.শফিকুল ইসলাম বলেন,সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিকের পেশাগত লক্ষ্য এক ও অভিন্ন। পুলিশ-সাংবাদিক পারস্পরিক পেশাগত সম্পর্ক বজায় রাখার মাধ্যমে উভয়েই জনগণের স্বার্থে দেশের জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে যাবতীয় অনৈতিক কর্মকান্ড কমে যাবে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd