মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:৪০ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়ির ৫ পরিবহণ সংগঠনের পাশে দাঁড়ালেন জেলা প্রশাসন

খাগড়াছড়ির ৫ পরিবহণ সংগঠনের পাশে দাঁড়ালেন জেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদক:: প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত অর্থ থেকে কোভিড-১৯ এর সংক্রমন প্রতিরোধে চলমান নিষেধাজ্ঞার কারনে ক্ষতিগ্রস্থ খাগড়াছড়ি জেলার গণপরিবহণের শ্রমিক কর্মচারীদের জন্য পাঁচটি সংগঠনকে চেক প্রদান করা হয়েছে।

রোববার(২৫ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ে সংগঠনের নেতৃবৃন্দের কাছে ৬ লক্ষ ৪৫ হাজার টাকার চেক প্রদান করেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

এসময়, খাগড়াছড়ি জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নকে ৪ লক্ষ টাকা, খাগড়াছড়ি জেলা বাস মিনিবাস পরিবহন শ্রমিক ইউনিয়কে ১ লক্ষ ৫০ হাজার টাকা, পার্বত্য যানবাহন মালিক কল্যান সমিতিকে ৫০ হাজার টাকা, খাগড়াছড়ি সড়ক পরিবহন জীপ মালিক সমিতিকে ২৫ হাজার টাকা, খাগড়াছড়ি হালকা মোটরযান মাইক্রো সমতিকে ২০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

এসময় জেলা প্রশাসক বলেন, লক ডাউনের সময় কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে খাগড়াছড়ি জেলা প্রশাসককে ১০ লক্ষ টাকা প্রদান করা হয়। সেই বরাদ্দকৃত টাকা থেকে এই সহায়তা প্রদান করা হলো।

এছাড়া খাগড়াছড়িতে বিভিন্ন দোকান, হোটেল, মুচিসহ বিভিন্ন কর্মহীনদের মাঝেও আর্থিক সহায়তা প্রদান করা হবে। প্রয়োজন হলে জেলা প্রশাসকের তহবিল থেকে সহায়তার হাত বাড়ানো হবে।

জীপ মালিক সমিতির সাধারণ সম্পাদক পরিমল দেবনাথ বলেন, এই মহামারিতে গণপরিবহন বন্ধ থাকায় ক্ষতিগ্রস্ত শ্রমিকদের মাঝে ত্রান সামগ্র দেওয়ার জন্য জেলা প্রশাসন থেকে আমাদেরকে চেক দিয়ে। আমরা এটির সাথে সংগঠন থেকে আরোকিচু যুক্ত করে তাদের মাঝে বন্টণ করবো।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd