মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
দীঘিনালার কর্মহীন ৭’শ পরিবার পেল প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী

দীঘিনালার কর্মহীন ৭’শ পরিবার পেল প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী

আল-মামুন,খাগড়াছড়ি:: করোনা মহামারিতে কর্মহীয়-অসহায় ৭শ মুসলিম পরিবার পেল প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী উপহার। বৃহস্পতিবার সকালে এই ইফতার সামগ্রী মানুষের মধ্যে তুলে দেন প্রধান অতিথি ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

ইফতার সামগ্রীর মধ্যে চিনি,লবণ,ছোলা,আলু,পেঁয়াজ,ডাল,তেল ও খেজুর তুলে দেওয়া হয় অসহায়দের হাতে তুলে দেওয়া হয়। করোনা ভাইরাসে সারাদেশে লকডাউনে যখন শ্রমজীবি ও সাধারণ মানুষগুলো যখন কর্মহীন হয়ে পড়েছে এমন পরিস্থিতিতে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ব্যবস্থাপনায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রধানমন্ত্রীর উপহার এ ইফতার সামগ্রী দিয়ে সহায়তা হাত বাঁড়ান।

দীঘিনালা উপজেলা চেয়ারম্যান মো: কাশেম এর সভাপতিত্বে এ সময় খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ নেতা এড. আশুতোষ চাকমা,মংক্যচিং চৌধুরী, খোকেনশ্বর ত্রিপুরা,শতরূপা চাকমা,নিলোৎপল খীসা,সাবেক জেলা পরিষদ সদস্য জুয়েল চকামা,দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমাসহ দলীয় নেতাকর্মী,জনপ্রতিনিধিসহ বিভিন্ন গন্যমান্য ব্যাক্তিরা এতে অংশ নেয়।

প্রধান অতিথি টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, সরকার সব সময় অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তাই দেশ ও মানুষের স্বার্থে করোনা ভাইরাসের মহামারী উত্তরণে সকলকে সাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহার ও নিয়ম মেনে চলার আহ্বান জানান তিনি।

প্রসঙ্গল: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ব্যবস্থাপনায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রধানমন্ত্রীর উপহার এ ইফতার সামগ্রী খাগড়াছড়ির ৯উপজেলা ও ৩ পৌরসভার সাড়ে ৭হাজার মানুষের মধ্যে বিতরণের কথা রয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd