মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :

দীঘিনালায় দুঃস্থদের পাশে সেনাবাহিনী

নিজস্ব প্রতিবেদক:: করোনা ভাইরাস নামক অদৃশ্য মহামারির সঙ্গে যুদ্ধ করছে দেশের মানুষ। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ সামলাতে দেশব্যাপী চলছে লকডাউন। এ লকডাউনে কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে মাসব্যাপী রান্না করা খাবার দেবে খাগড়াছড়ির দীঘিনালা সেনা জোন।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় দীঘিনালার কবাখালী ইউনিয়নের হেডম্যান পাড়া গ্রামে খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সিয়াম আহম্মেদ।

দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার সিয়াম আহম্মেদ বলেন, রমজান মাসজুড়ে করোনার থাবায় সাধারণ মানুষ একরকম কর্মহীন হয়ে পড়েছে। কাজ করতে না পারায় অনেকের ঘরেই খাবার সঙ্কট দেখা দিয়েছে।

এ পরিস্থিতিতে রমজানের পুরো মাসজুড়ে উপজেলার বিভিন্ন এলাকায় গরিব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হবে। কর্মসূচির অংশ হিসেবে দীঘিনালার হেডম্যান পাড়া, আলীনগর, জয় কুমার কার্বারী পাড়া গ্রামের দুই শতাধিক পরিবারের মাঝে রান্না করা খাবার প্যাকেট বিতরণ করা হয়েছে।

তিনি বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চললে নিজে সুস্থ থাকার পাশাপাশি পরিবার ও সমাজকে নিরাপদ রাখা সম্ভব। তিনি আরো বলেন, যেকোন পরিস্থিতিতে পাহাড়ের দুস্থদের পাশে সেনাবাহিনীর দীঘিনালা জোন অতীতের মতো আগামীতেও পাশে থাকবে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd