শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০৭ অপরাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়ির চেঙ্গী নদীতে নিখোঁজের ৭ দিন পর শিশুর মরদেহ উদ্ধার “নতুন শক্তি নিয়ে জেগে উঠবে যুবলীগ” ইউসিবি ব্যাংক’র নতুন শাখা চালু খাগড়াছড়িতে “২ কোটি ১০ লাখ টাকার কৃষি ঋণ বিতরণ” প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরার অনুষ্ঠান বর্জন করেছে কর্মরত সাংবাদিকরা পাহারে চাঁদাবাজির অভয়ারণ্য স্থানীয় হাট-বাজার নিরুপায় জনগণ: অসহায় সরকার খাগড়াছড়ির গুইমারায় বাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে আহত ১০ এলজিইডি’র প্রকল্প বাস্তবাতয়নে ঠিকাদারের কাজে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ গুইমারার বাইল্যাছড়িতে যুবকের আত্মহত্যা পাজেপ চেয়ারম্যানসহ শিক্ষা কর্মকর্তার স্কুল পরিদর্শন বাসদ নেতার মরদেহ উদ্ধার
লকডাউন ও আইন অমান্য করায় ৩৭ জনকে জরিমানা

লকডাউন ও আইন অমান্য করায় ৩৭ জনকে জরিমানা

করোনার সংক্রমণ রোধে মাঠে উপজেলা প্রশাসন

আল-মামুন,খাগড়াছড়ি:: করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ রোধসহ ভয়াবহতা রোধে সরকার ঘোষিত ২য় পর্যায়ের লকডাউন মানছে বাধ্য করছে প্রশাসন। তবে বিভিন্ন অজুহাতে ঘর থেকে বের হওয়া থেকে শুরু করে লকডাউন অমান্যকারীদের সংখ্যাও কম নয়। তাই লকডাউন কঠোরভাবে পালনে সহায়তায় প্রশাসনের তৎপরতা বৃদ্ধি পেয়েছে। এরই ধারাবাহিকতায় জনগণকে আইন মানতে বাধ্য করার লক্ষ্যে মাঠে নেমেছে খাগড়াছড়ি সদর উপজেলা প্রশাসন।

সরকারি নিষেধাজ্ঞা না মানায় প্রতিদিনের মত খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহফুজা মতিন এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করেন।

মোবাইল কোর্ট পরিচালনাকালে মাস্ক না পরায় এবং নিয়ম না মানায় চলতি মাসের ১৬,১৭, ১৮ ও ১৯ এপ্রিল স্বর্ণির্ভর,বাস টার্মিনাল, জিরোমাইল ও স্টেডিয়াম এলাকায় ৩৭ জনকে ব্যাক্তিকে অর্থদন্ড দেওয়া হয়। জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে গত ০৪ দিনে ৩৭ জনকে মোট ৬,৭৫০ টাকা জরিমানা করে মোবাইল কোর্ট।

খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহফুজা মতিন বলেন, করোনা প্রতিরোধে মাঠ পর্যায়ে মোবাইল কোর্ট পরিচালনা কার্যক্রম অব্যাহত থাকবে। সে সাথে লকডাউনসহ সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd