রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়িতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ রামগড়ের প্রবীন ব্যক্তিত্ব মংক্যচিং চৌধুরী’র মৃত্যুতে শোক জয় নিশ্চিতে সরব আ’লীগ,নীরবে সক্রিয় স্বতন্ত্ররা প্রত্যান্ত জনপদে বিশুদ্ধ পানির ব্যবস্থা করলো ইউপিডিএফ গণতান্ত্রিক মহালছড়িতে উৎস-আমেজে সরগরম নৌকার মাঠ গুইমারায় সেনাবাহিনীর অভিযানে ১৮ লাখ টাকার ভারতীয় ঔষধ জব্দ “খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসা’র দাবী না মানলে গণআন্দোলন” মানবতার সেবায় এগিয়ে আসাটাই জীবনের স্বার্থকতা প্রত্যন্ত পাহাড়ী অঞ্চলের জনসাধারণের মাঝে বিনা মূলে চিকিৎসা সেবা প্রদান গুইমারা প্রেসক্লাব এর নেতৃবৃন্দদের সাথে ৩ ইউপি নির্বাচিত চেয়ারম্যানদের মতবিনিময়
দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে উন্নত চিকিৎসা সামগ্রী প্রদান

দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে উন্নত চিকিৎসা সামগ্রী প্রদান

নিজস্ব প্রতিবেদক

খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিট-১৯ মোকাবেলায় উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি), স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সি (জাইকা)’র সহযোগিতায় উন্নত চিকিৎসা সামগ্রী হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ মে) সকালে উপজেলা পরিষদের বাস্তবায়নে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি), স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সি (জাইকা)’র সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. তনয় তালুকদারের হাতে উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ কাশেম অক্সিজেন সিলিন্ডার, বেড, ট্রলি সহ ১১ প্রকার উন্নত চিকিৎসা সামগ্রী হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ উল্লাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান, নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) রাজু আহমেদ, প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু প্রমূখ।

এ সময় হাজী মোহাম্মদ কাশেম বলেন, বর্তমান সরকারের আমলে সারাদেশের পাশাপাশি দীঘিনালা উপজেলায় অকল্পনীয় উন্নয়ন দৃশ্যমান। আমরা একটি উন্নত উপজেলা গড়তে সর্বাত্মক কাজ করে যাচ্ছি।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd