মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্যাক্তিগত অর্থে প্রতিবন্ধী যুবলীগের নেতার ঘর করে দিচ্ছেন পাজেপ চেয়ারম্যান

ব্যাক্তিগত অর্থে প্রতিবন্ধী যুবলীগের নেতার ঘর করে দিচ্ছেন পাজেপ চেয়ারম্যান

আল-মামুন,খাগড়াছড়ি:: ৯০ এর দশকের মাঠ কাঁপানো যুবলীগ নেতা আ: রাজ্জাক। বর্তমানে প্রতিবন্ধী হয়ে ঘরে। অস্বচ্ছলতা আর কর্মক্ষমতা হারিয়ে এখন অসহায়। ভাগ্যের নির্মম কি হরিহাস সাথে প্রতিবন্ধী হয়ে দিন কাটাচ্ছে তার স্ত্রীও। সন্তানদের নিয়ে অসহায় জীবন যাপন করছে এখন।

খবর পেয়ে খাগড়াছড়ির পানছড়ি উপজেলার মুসলিমপাড়ার ছুটে যান খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। অসহায় প্রতিবন্ধী আব্দুর রাজ্জাক এর পরিবারের জন্য ঘর নির্মাণ করে দেওয়ার উদ্যোগ নেন। ব্যাক্তিগত তহবিল থেকে প্রায় দুই লক্ষ টাকা ব্যায়ে একটি ঘর নির্মাণের কথা জানান তিনি।

এ সময় নিজে সেই যুবলীগ নেতার বাড়ীতে গিয়ে মাটি কেটে ঘর নির্মাণের কাজের উদ্বোধন করেন মংসুইপ্রু চৌধুরী অপু। তিনি জানান, দলের জন্য এক সময় সব কিছু উজার করে বিলিয়ে দিলেও তার এখন দেওয়ার মত আর কিছুই অবশিষ্ট নেই। স্ত্রীসহ প্রতিবন্ধী হয়ে বাড়ীতে দিন কাঁটছে তাদের। তাই খবর পেয়ে ব্যাক্তিগত ভাবে এ ধরনের উদ্যোগ নেন বলে তিনি জানান।

এ সময়, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ নেতা মংক্যচিং চৌধুরী,সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এমএ জব্বার, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশ, লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, পানছড়ির সদর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নাজির হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd