বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:২০ পূর্বাহ্ন

মাটিরাঙ্গায় প্রধান মন্ত্রীর উপহার  সামগ্রী বিতরণে মধ্যে দিয়ে ‘আন্তর্জাতিক শ্রমিক’ দিবস পালিত

মাটিরাঙ্গায় প্রধান মন্ত্রীর উপহার  সামগ্রী বিতরণে মধ্যে দিয়ে ‘আন্তর্জাতিক শ্রমিক’ দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গাঃ শ্রমিক-মালিক নির্বিশেষ, মুজিববর্ষে গড়বো দেশ’— এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পালিত হচ্ছে আন্তর্জাতিক শ্রমিক দিবস ।

বরাবরই নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে অত্যন্ত জাঁকজমকের সঙ্গে দিনটি পালিত হলেও করোনাভাইরাসের সংক্রমণের কারণে  স্বাস্থ্যবিধি অনুসরণ করে দিবসটি পালন করা হয় ।

শনিবার ( ১ মে ২০২১) সকাল ১০ টায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালেয়  জাতিয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সীমিত পরিসরে এবারের মে দিবস উদযাপন করা হয়।
দিবসটি  উপলক্ষে করোনায় কর্মহীন হয়ে পড়া শ্রমিকদের মাঝে প্রধান মন্ত্রীর দেয়া উপহার সামগ্রী বিতরন করা হয়

এসম উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ূন মোর্শেদ খাঁন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা,পৌর আ,লীগের সাধারন সম্পাদক ও ০৩ নং ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিন লিটন, উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক  জয়নাল হাজারি, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এরশাদুজ্জামান  সহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামি লীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা তার বক্তব্য  বলেন ,আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে  বিনম্র শ্রধ্বা জানাই সকল  মেহনতি শ্রমিকদের প্রতি যাদের অক্লান্ত পরিশ্রমে যাদের শরীরের ঘামের বিনিময়ে আমরা পুরন করে যাচ্ছি আমাদের দৈনন্দিন  চাহিদা।
করোনা মোকাবিলা এখন সারা বিশ্বের সামনে বড় চ্যালেঞ্জ তাই করোনাকালে খেটে-খাওয়া শ্রমজীবী মানুষের প্রতি সবাইকে সদয় থাকার আহ্বান জানান তিনি

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd