শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৬:৪১ পূর্বাহ্ন

মাটিরাঙ্গায় বিজিবি,র মানবিক সহায়তা প্রদান

মাটিরাঙ্গায় বিজিবি,র মানবিক সহায়তা প্রদান

ইব্রাহিম হোসেন, মাটিরাঙ্গাঃ খাগড়াছড়ি জেলার সীমান্তবর্তী এলাকা মাটিরাঙ্গায় কোভিড-১৯ করোনা ভাইরাস মহামারি পরিস্থিতে সহযোগিতার অংশ হিসেবে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে সীমান্তরক্ষী বাহিনী ৪০ বর্ডার গার্ড খেদাছড়া ব্যাটালিয়ন- বিজিবি।

শুক্রবার (৭ মে) সকালের দিকে পলাশপুর জোনের আওতাধীন বেলছড়ি, আমবাগান, অযোধ্যা, তাইফা, পুর্ব খাদাছড়া ও ঢাকাইয়াপাড়াসহ প্রত্যন্ত অঞ্চলে শতাধিক গৃহবন্দি, কর্মহীন ও দুস্থ-অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবি।

মানবিক সহায়তার অংশ হিসেবে চাল, ডাল, আলু ও ভোজ্য তেল প্রদান করেন।

একই সময়ে অযোধ্যা মোড় এলাকার  মো.নুরুল ইসলাম ও শান্তিপুর এলাকার হতদরিদ্র  আব্দুল লতিফকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন পলাশপুর জোন কমান্ডার লে. কর্নেল সৈয়দ সালাহ উদ্দিন নয়ন। একই দিন দুপুরের দিকে পলাশপুর জোনের আওতাধীন মিফতাহুল জান্নাহ মহিলা মাদরাসা ও এতিম খানায় গৃহ নির্মানের জন্য ১৫ বান্ডিল ঢেউ টিন ও দুইশ কেজি চালসহ কাদ্য সহায়তা প্রদান করেন।

পলাশপুর জোন কমান্ডার লে. কর্নেল সৈয়দ সালাহ উদ্দিন নয়ন বলেন,করোনা দুর্যোগে সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীন এসব প্রান্তিক মানুষ পরিবার পরিজন নিয়ে অর্থ সঙ্কটে দিন পার করছে। তখন প্রত্যন্ত অঞ্চলের কর্মহীন, নিম্নআয়ের দুস্থ ও অসহায় মানুষ খুঁজে বের করে তাদেরকে মানবিক সহায়তা প্রদান করা হয়। সীমান্ত সুরক্ষার পাশাপাশি ভবিষ্যতেও ৪০ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অসহায় হতদরিদ্র মানুষের পাশে থাকবে বলেও জানান তিনি। এসময় বিজিবির পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd