শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন

যোগ্যাছোলা হিউম্যান সোসাইটি’র হত-দরিদ্র পরিবারকে চিকিৎসা সহায়তা প্রদান

যোগ্যাছোলা হিউম্যান সোসাইটি’র হত-দরিদ্র পরিবারকে চিকিৎসা সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ  খাগড়াছড়ি  জেলার মানিকছড়ি উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়নের দশবিল এলাকার বাসিন্দা হত-দরিদ্র আলি আকবরের পাশে দাঁড়িয়েছে আত্ম-মানবতার সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘যোগ্যাছোলা হিউম্যান সোসাইটি’র সদস্যরা।

সোমবার (১৭ মে) সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয় আলী আকবরের ছেলে আমির হোসেন (২১), অর্থের অভাবে ছেলের চিকিৎসা করাতে পারছে না হত-দরিদ্র পিতা। এমন সংবাদ পেয়ে বুধবার (১৯ মে) সকালে “যোগ্যাছোলা হিউম্যান সোসাইটি’র নিজস্ব ফান্ড হতে চিকিৎসা সহায়তা হিসেবে আলী আকবরের হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দেন সংগঠনের সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির উপদেষ্টা মো. এমদাদুল হক, মো. আরিফ হোসেন, সহ-সভাপতি মো. মমিন ও অর্থ সম্পাদক ইকবাল হোসেন, সুইচিং মারমা প্রমূখ।

সংগঠনটির প্রতিষ্ঠাতা মো. জয়নাল আবেদিন জানান, যোগ্যাছোলা হিউম্যান সোসাইটি একটি অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন। প্রতিষ্ঠালগ্ন থেকেই সমাজের অসহায় হত-দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে সংগঠন সদস্যরা। এরই ধারাবাহিকতায় দরিদ্র কৃষক আলী আকবরের হাতে তার অসুস্থ্য সন্তানের চিকিৎসার জন্য সংগঠনের নিজস্ব ফান্ড হতে চিকিৎসা সহায়তা হিসেবে নগদ ১০ হাজার টাকা তুলে দিয়েছি এবং ভবিষৎতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য, “সবাই মিলে করবো কাজ গড়বো মোরা আলোকিত সমাজ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালে উপজেলার যোগ্যাছোলায় প্রতিষ্ঠিত হয় স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন “যোগ্যাছোলা হিউম্যান সোসাইটি”। প্রতিষ্ঠালগ্ন থেকেই সমাজের অসহায়, হত-দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়ানোর পাশাপাশি সামাজিক ও মানবিক কাজ করে যাচ্ছে সংগঠনটি।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd