শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
নিজগুণে “পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ” থাকবেন খাগড়াছড়িবাসীর হৃদয়ে আবারো গুইমারায় শান্তিপরিবহন ও কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে- নিহত ১ খাগড়াছড়িতে বিদ্যালয়ের গেট চাপায় শিক্ষার্থী নিহতের ঘটনায় তদন্ত কমিটি গঠন পাহাড়ে সুবিধা বঞ্চিত গরীব-মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও সার্টিফিকেট বিতরণ খাগড়াছড়িতে বিদ্যালয়ের গেইট ভেঙ্গে শিশু শিক্ষার্থীর মৃত্যু মাটিরাঙ্গায় অর্থ লেনদেনকে কেন্দ্র করে হাতা-হাতিতে “হাসান আল মামুন” আহত খাগড়াছড়িতে আন্তর্জাতিক আদিবাসী দিবস নিয়ে পাল্টা-পাল্টি কর্মসূচি খাগড়াছড়িতে জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ ‘পাহাড়ের উন্নয়নে সকল সম্প্রদায়ের সম-অংশীদারিত্ব প্রয়োজন’- সাবেক রাষ্ট্রদূত রাঙামাটিতে বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী পালিত
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ছাত্রলীগের মিলাদ মাহফিল

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ছাত্রলীগের মিলাদ মাহফিল

আল-মামুন,খাগড়াছড়ি:: প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মিলাদ মাহফিল ও মন্দিরে প্রার্থনার আয়োজন করেছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ। সোমবার (১৭ই মে ২০২১) বিকেল ৫ টায় দলীয় কার্যালয়ে এই মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

ঐতিহাসিক ১৭ই মে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ এই উদ্যোগ নেয়।

মিলাদ মাহফিলে বাংলাদেশ ওলামালীগ খাগড়াছড়ি জেলা শাখার যুগ্ম-আহ্বায়ক মো আব্দুল মতিন, সদস্য মোঃ হুমায়ুন কবির দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন। সন্ধ্যায় শ্রী শ্রী লক্ষী নারায়ণ মন্দিরে প্রার্থনা আয়োজন করা হয়।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহ্বায়ক উবিক মোহন ত্রিপুরার সভাপতিত্বে এতে সেচ্ছাসেবক লীগ, খাগড়াছড়ি জেলার সাধারণ সম্পাদক মো: মফিজুর ইসলাম,খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মো: শাহেদুল আলম চৌধুরী, হৃদয় মারমা, এমং মারমা, সদস্য বিপ্লব সরকার, আনোয়ার হোসেন শুভ,সাবেক অর্থ সম্পাদক আনোয়ার হোসেন ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দরা এতে অংশ নেয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd