বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৭:২৬ অপরাহ্ন

শিরোনাম :
“প্রকৃত জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবী” সাংবাদিকসহ পেশাজীবীদের মানববন্ধন গুইমারাতে কোভিড-১৯ আক্রান্ত রোগীর পরিচর্যা ও প্রজনন স্বাস্থ্য বিষয়ে প্রশিক্ষণ সমাপ্ত খাগড়াছড়ি জেলার গুইমারা ও মাটিরাঙ্গা ইউপি নিবাচনে প্রতীক বরাদ্দ পেয়ে প্রচার প্রচারণায় নেমেছে প্রার্থীরা খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা ও গুইমারা ১০ ইউপির প্রতিক বরাদ্ধ গুইমারা উপজেলায় সচেতনতা মূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত কোন বিশৃঙ্খলাকারীকে ছাড় দেওয়া হবে না গুইমারাতে ৭০ দুস্থ্য অসহায়ের মাঝে অনুদানের চেক ও ৮০ জনের মাঝে ঋন বিতরণ মানিকছড়িতে বীর মুক্তিযোদ্ধা মনু মিয়ার মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন “প্রতিবাদ নয় প্রতিরোধের আহবান” সাম্প্রদায়িক অপশক্তির বিচার দাবী “খাগড়াছড়িতে ইয়াবা কেনার দ্বন্দ্বে প্রাণ গেল যুবকের”
অসুস্থ আরিয়ানের ওপারেশনে পাশে দাঁড়ালেন খাগড়াছড়ি পাজেপ চেয়ারম্যান

অসুস্থ আরিয়ানের ওপারেশনে পাশে দাঁড়ালেন খাগড়াছড়ি পাজেপ চেয়ারম্যান

সংবাদের তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহণ

আল-মামুন, খাগড়াছড়ি 

খাগড়াছড়ি জেলার গুইমারার মোটর সাইকেল চালক অসহায় পিতা আব্দুল মালের এর অবুঝ শিশু আরিয়ানের টিউমার ওপারেশনে পাশে দাঁড়িয়েছেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। বুধবার দুপুরে খাগড়াছড়ি জেলা পরিষদে চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অসুস্থ শিশুর পিতার হাতে ৫০ হাজার টাকার চেক তুলে দেন।

“মানবিক সহায়তায় এগিয়ে আসুন” শিরোনামে সোমবার ও মঙ্গলবার বিভিন্ন গণমাধ্যমসহ একাধিক অনলাইন পোর্টালে সংবাদটি প্রকাশ হয়। গুইমারার বাসিন্দা মোটর সাইকেল চালক আব্দুল মালেক এর ১ বছর ৬ মাস বয়সের ছেলে অবুঝ শিশু আরিয়ান এর টিউমার ওপারেশনের সাহার্য্যে এগিয়ে আসার সংবাদ দৃষ্টি গোচর হয় খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যানের।

বিষয়ে নজরে আসতেই তাৎক্ষণিক আরিয়ান এর নিউমার ওপারেশনের জন্য খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু ৫০ হাজার টাকা বরাদ্দ দেয়। পরে বিষয়টি নিশ্চিত করে খাগড়াছড়ি জেলা পরিষদ এর জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী জানান শিশুটির ওপারেশনের জন্য জেলা পরিষদ চেয়ারম্যান দ্রুত ব্যবস্থা নিয়ে ৫০ হাজার টাকা বরাদ্দ দেয়।

খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সব সময় অসহায় মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে। সকল জনগোষ্ঠির কল্যাণে কাজ করে যাচ্ছে খাগড়াছড়ি জেলা পরিষদ।

চেক হাতে পেয়ে অসুস্থ আরিয়ান পিতা আব্দুল মালেক খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যানকে কৃতজ্ঞ ভরে ধন্যবাদ জানান। সে সাথে মাননীয় প্রধানমন্ত্রী ও স্থানীয় এমপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি।

এ সময় খাগড়াছড়ি জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা টিটন খীসা,জনসংযোগ কর্মকর্তা চিংলা মং চৌধুরী,প্রকাশিত সংবাদের প্রতিবেদক আল-মামুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এছাড়াও এ সময় ক্ষেত্রপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের টয়লেট ও প্রসাব খানা নির্মাণে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জ্যোতি চাকমার হাতে ৫০ হাজার টাকা তুলে দেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd