রবিবার, ২৫ Jul ২০২১, ০৬:৪৫ পূর্বাহ্ন

খাগড়াছড়ির ৫৮টি বৌদ্ধ মন্দিরে সাড়ে ৭ লক্ষ টাকার চেক বিতরণ

খাগড়াছড়ির ৫৮টি বৌদ্ধ মন্দিরে সাড়ে ৭ লক্ষ টাকার চেক বিতরণ

আল-মামুন,খাগড়াছড়ি:: শুভ বুদ্ধ পূর্ণিমা-২০২১ উপলক্ষে খাগড়াছড়ির বিভিন্ন বৌদ্ধ ধর্মীয় মন্দিরে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত ৭ লক্ষ ৫০ হাজার টাকার অনুদান চেক বিতরণ করা হয়েছে। রবিবার (২০ জুন) বিকেলে জেলা শহরের চেঙ্গী স্কোয়ার এলাকায় বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের খাগড়াছড়ি জেলা কার্যালয়ে এই চেক বিতরণ করা হয়।

বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের খাগড়াছড়ির ট্রাস্টি রুপনা চাকমার সভাপতিত্বে এতে প্রধান অতিথি খাগড়াছড়ি সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চাইথোঅং মারামা ৫৮ টি বৌদ্ধ মন্দিরের দায়িত্বশীলদের হাতে চেক তুলে দেন।

চেক বিতরণ কালে তিনি বলেন, এই কল্যাণ ট্রাস্ট সব সময় ধর্মীয় কাজে সহযোগিতা করে আসছে। প্রত্যান্ত অঞ্চলে অবস্থিত মন্দিরগুলোর কথা সকলকে মাথায় রাখতে হবে। যাতে করে প্রতিষ্ঠানগুলো সহযোগিতা থেকে বঞ্চিত না হয়।

একই সাথে আগামীতেও তা ধারাবাহিকতা বজায় রেখে এই ট্রাস্টের মাধ্যমে ধর্মীয় বিভিন্ন কার্যক্রম গতিশীল হবে বলে তিনি মন্তব্য করেন। এই টাকাগুলো সবসময় সঠিকভাবে কাজে লাগানো হবে। এতে করে সকল মন্দিরের দায়িত্বশীল লোকজন উন্নয়ন কাজ করতে সাহস পাচ্ছে বলে তিনি জানান। এ সময় তিনি মন্দিরগুলোকে সহায়তার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

খাগড়াছড়ি কল্যাণ ট্রাস্টের সুপার ভাইজার দারুন বিকাশ ত্রিপুরার সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য শুভ মঙ্গল চাকমা, প্রেস ক্লাব সভাপতি জিতেন বড়ুয়া, সাংবাদিক ইউনিয়ন সাবেক সভাপতি নুরুল আজম।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd