শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন

“জনগণের উন্নয়নে কাজ করছি” পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান

“জনগণের উন্নয়নে কাজ করছি” পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি

বঙ্গবন্ধুর মানস কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তারই সপ্ন বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন আওয়ামীলীগের প্রতিনিধি খাগড়াছড়ির পানছড়ি ০৩নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজির হোসেন।

তার সার্বিক প্রচেষ্টায় বয়স্ক, বিধবা ভাতাসহ সরকারি সব সুযোগ সুবিধা সম-বন্টনের মধ্যে দিয়ে স্বাস্থ্য, শিক্ষা, স্যানিটেশন, গ্রামিন অবকাঠামো উন্নয়নে সড়ক যোগাযোগ থেকে শুরু করে সকল ক্ষেত্রে এলাকার ব্যাপক উন্নয়ন মূলক কাজ দ্রত বাস্তবায়িত হচ্ছে।

এছাড়াও তিনি নিজেস্ব উদ্যোগে রাস্তা ঘাটের ব্যপক উন্নয়ন সাধন করেছেন এবং প্রান্তিক এলাকার জনগোষ্ঠীর জন্য বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা করে দিয়েছেন।

পানছড়ির অত্র এলাকায় পাহাড়ি- বাঙালী সকল সম্প্রদায়ের মানুষের প্রতি তার সমান দরদ, তাই সকলকে গেঁথেছেন একই সুতই।

পানছড়ি সদর ইউনিয়ন আওয়ামিলীগে সভাপতি ওবায়দুল হক বলেন। এমন একজন ইউপি চেয়ারম্যান পেয়ে আমরা অত্যান্ত আনন্দিত ও খুশি আমরা ওনার উপর শতভাগ আস্থা রাখি,বর্তমান ইউপি চেয়ারম্যান এর নিরলস প্রচেষ্টায় উন্নয়নের ছোঁয়া লেগেছে।

এই ০৩ নং সদর ইউনিয়ন পরিষদ এলাকায় রাস্তা ঘাট,কালভার্টে ব্রিজ, স্কুল মাদ্রাসা, মসজি,মন্দির সহ সকল ক্ষেত্রে তিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

এ ব্যাপারে পানছড়ি ০৩ নং ইউপি চেয়ারম্যান নাজির হোসেন বলেন, আমি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়া ও “গ্রাম হবে শহর” এই সপ্ন বাস্তবায়নের লক্ষ্যে কুজেন্দ্র লালা ত্রিপুরা এম,পির নির্দেশে সাধ্য অনুযায়ী কাজ করে যাচ্ছি। এছাড়া গরিব দুঃখী মেহনতি মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছি ভবিষ্যতে যেন আরো কাজ করতে পারি তাই এলাকাবাসীর সমর্থন ও দোয়া প্রার্থী।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd