বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৮:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
“প্রকৃত জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবী” সাংবাদিকসহ পেশাজীবীদের মানববন্ধন গুইমারাতে কোভিড-১৯ আক্রান্ত রোগীর পরিচর্যা ও প্রজনন স্বাস্থ্য বিষয়ে প্রশিক্ষণ সমাপ্ত খাগড়াছড়ি জেলার গুইমারা ও মাটিরাঙ্গা ইউপি নিবাচনে প্রতীক বরাদ্দ পেয়ে প্রচার প্রচারণায় নেমেছে প্রার্থীরা খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা ও গুইমারা ১০ ইউপির প্রতিক বরাদ্ধ গুইমারা উপজেলায় সচেতনতা মূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত কোন বিশৃঙ্খলাকারীকে ছাড় দেওয়া হবে না গুইমারাতে ৭০ দুস্থ্য অসহায়ের মাঝে অনুদানের চেক ও ৮০ জনের মাঝে ঋন বিতরণ মানিকছড়িতে বীর মুক্তিযোদ্ধা মনু মিয়ার মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন “প্রতিবাদ নয় প্রতিরোধের আহবান” সাম্প্রদায়িক অপশক্তির বিচার দাবী “খাগড়াছড়িতে ইয়াবা কেনার দ্বন্দ্বে প্রাণ গেল যুবকের”
বাঘাইছড়ির দূর্গম সাজেকে অসহায়দের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনীর

বাঘাইছড়ির দূর্গম সাজেকে অসহায়দের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনীর

আল-মামুন,খাগড়াছড়ি:: রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ির দূর্গম সাজেকে মানবিক সহায়তা নিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। করোনা মোকাবেলায় দেশব্যাপী অসহায় ও দুঃস্থ মানুষের জন্য সেনাবাহিনীর এই মানবিক সহায়তা অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় বুধবার (৩০ জুন ২০২১) খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে বাঘাইহাট সেনা জোনের আওতাধীন দুই শতাধিক কর্মহীন ও ছিন্নমূল পরিবারের মধ্যে নিত্য দিনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে ১০ দিনের চাল, ডাল, তৈল, আটা, ছোলা ও লবনসহ বিভিন্ন দ্রব্য সামগ্রী এবং করোনা ভাইরাস প্রতিরোধী সার্জিক্যাল মাস্ক বাড়িতে বাড়িতে গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে বিতরণ করা হয়।

এছাড়াও আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে সেনা জোনের পক্ষ থেকে জন সাধারণের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। উল্লেখ্য, বাঘাইহাট সেনা জোনের আওতাধীন বাঘাইহাট, দুইটিলা, করেঙ্গাতলী ও মাসালং এলাকার দূর্গম পাহাড়ী অঞ্চলে সেনাসদস্যরা বসবাসরত জনসাধারণের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে একই মানবিক সহায়তা বাড়িতে বাড়িতে পৌছিয়ে দেয়।

স্থানীয় জনসাধারণ করোনাকালীন এই সংকটময় মূহুর্তে এবং ঈদ-উল-আযহা কে সামনে রেখে নিত্য প্রয়োজনীয় খাদ্য সহায়তা ও ঈদ বস্ত্র পেয়ে অত্যন্ত খুশি এবং সেনাবাহিনীর এরুপ কার্যক্রমে তারা অনেক উপকৃত হয়েছেন বলে জানান।

করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মূহুর্তে জনসাধারণের সেবায় এগিয়ে আসে বাংলাদেশ সেনাবাহিনী। করোনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের মানুষদের সহযোগীতা অব্যাহত রেখে আর্ত মানবতার সেবায় কাজ করে যাবে বলে জানায় সেনাবাহিনী।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd