বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৮:৩৩ অপরাহ্ন

শিরোনাম :
“প্রকৃত জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবী” সাংবাদিকসহ পেশাজীবীদের মানববন্ধন গুইমারাতে কোভিড-১৯ আক্রান্ত রোগীর পরিচর্যা ও প্রজনন স্বাস্থ্য বিষয়ে প্রশিক্ষণ সমাপ্ত খাগড়াছড়ি জেলার গুইমারা ও মাটিরাঙ্গা ইউপি নিবাচনে প্রতীক বরাদ্দ পেয়ে প্রচার প্রচারণায় নেমেছে প্রার্থীরা খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা ও গুইমারা ১০ ইউপির প্রতিক বরাদ্ধ গুইমারা উপজেলায় সচেতনতা মূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত কোন বিশৃঙ্খলাকারীকে ছাড় দেওয়া হবে না গুইমারাতে ৭০ দুস্থ্য অসহায়ের মাঝে অনুদানের চেক ও ৮০ জনের মাঝে ঋন বিতরণ মানিকছড়িতে বীর মুক্তিযোদ্ধা মনু মিয়ার মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন “প্রতিবাদ নয় প্রতিরোধের আহবান” সাম্প্রদায়িক অপশক্তির বিচার দাবী “খাগড়াছড়িতে ইয়াবা কেনার দ্বন্দ্বে প্রাণ গেল যুবকের”
মানিকছড়িতে সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডরী দাতব্য চিকিৎসালয়’র উদ্বোধন

মানিকছড়িতে সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডরী দাতব্য চিকিৎসালয়’র উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার হাজারো অসহায় চিকিৎসাসেবা বঞ্চিত মানুষের কথা চিন্তা করে মানিকছড়ি পুরাতন উপজেলার মাস্টারপাড়া শাহী জামে মসজিদের পার্শ্বে নিজস্ব জমিতে শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (কঃ) ট্রাস্ট কর্তৃক পরিচালিত দারিদ্র বিমোচন প্রকল্পের ব্যবস্থাপনায় ও মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ মানিকছড়ি শাখার তত্বাবোধায়নে “মাইজভান্ডারী দাতব্য চিকিৎসালয়’র শুভ উদ্বোধন করা হয়েছে।

১নং মানিকছড়ি ইউপি চেয়ারম্যান ও মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি মানিকছড়ি শাখার প্রধান উপদেস্টা মোঃ শফিকুর রহমান ফারুক এর সভাপতিত্বে এবং সাংগঠনিক সমন্বয়কারী মোঃ মনির হোসেন এর সঞ্চলনায় অনুষ্টিত উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি মোঃ জয়নাল আবেদীন। এছাড়াও উদ্বোধক হিসেবে উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ উপস্থিত ছিলেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, মহিলা ভাইস চেয়ারম্যান ডলী চৌধুরাণী, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ রাজ্জাক, তিনটহরী উচ্চ বিদ্যালয়েল প্রধান শিক্ষক মো. আতিউল ইসলাম, দরিদ্র বিমোচন প্রকল্প পরিচালনা পর্দশদের সাধারণ সম্পাদক আবদুল হালিম আল মাসুদ, সহ-সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, প্রচার সম্পাদক আহসান উল্লাহ চৌধুরী, মাইজভন্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় সদস্য লোকমান হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান আলোচক ও প্রধান অতিথিদ্বয় বলেন, মাইজভান্ডারী হক কমিটির উদ্যোগে দেশের তৃণমূলে অনগ্রসর জনপদে শিক্ষা,স্বাস্থ্যের উন্নয়নের পাশাপাশি দারিদ্র্য বিমোচনে নানাবিধ কার্যক্রম পরিচালনায় মানুষজন উপকৃত হচ্ছে। এধারা অব্যাহত রাখলে মানবসেবার কল্যাণ নিশ্চিত হবে। এ কার্যক্রমে উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিরাও সম্পৃক্ত থাকবে।

পরে অন্যান্য অতিথি ও সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে। “মাইজভান্ডরী দাতব্য চিকিৎসালয়” উপজেলাবাসীর চিকিৎসাসেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। পাশাপাশি এর সাফল্য কামনা করেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd