বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৯:১২ অপরাহ্ন

শিরোনাম :
“প্রকৃত জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবী” সাংবাদিকসহ পেশাজীবীদের মানববন্ধন গুইমারাতে কোভিড-১৯ আক্রান্ত রোগীর পরিচর্যা ও প্রজনন স্বাস্থ্য বিষয়ে প্রশিক্ষণ সমাপ্ত খাগড়াছড়ি জেলার গুইমারা ও মাটিরাঙ্গা ইউপি নিবাচনে প্রতীক বরাদ্দ পেয়ে প্রচার প্রচারণায় নেমেছে প্রার্থীরা খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা ও গুইমারা ১০ ইউপির প্রতিক বরাদ্ধ গুইমারা উপজেলায় সচেতনতা মূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত কোন বিশৃঙ্খলাকারীকে ছাড় দেওয়া হবে না গুইমারাতে ৭০ দুস্থ্য অসহায়ের মাঝে অনুদানের চেক ও ৮০ জনের মাঝে ঋন বিতরণ মানিকছড়িতে বীর মুক্তিযোদ্ধা মনু মিয়ার মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন “প্রতিবাদ নয় প্রতিরোধের আহবান” সাম্প্রদায়িক অপশক্তির বিচার দাবী “খাগড়াছড়িতে ইয়াবা কেনার দ্বন্দ্বে প্রাণ গেল যুবকের”
মাহিন্দ্রর মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধ’র মৃত্যু

মাহিন্দ্রর মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধ’র মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির দীঘিনালায় যাত্রীবাহী দুই মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষে হরিমোহন চাকমা (৭০) নামের এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ জুন ২১) সকালে উপজেলার বাবুছড়া ইউনিয়নের জারুলছড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুজন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, দীঘিনালা থানার উপপরিদর্শক (এসআই) আবু বক্কর। তিনি জানান, নিহত হরিমোহন চাকমা উপজেলার উল্টাছড়ি চন্দ্রমোহন কারবারিপাড়ার বাসিন্দা। আহত দুজন বাবুছড়া গুচ্ছগ্রামের মো. ভুলু মিয়া (৩৪) ও ধনপাতা এলাকার মঞ্জু চাকমা (৩৮)।

বাবুছড়া ইউপি সদস্য গগন বিকাশ চাকমা জানান, বাবুছড়া নতুন বাজার থেকে ছেড়ে যাওয়া দুটি মাহিন্দ্র’র জারুলছড়ি এলাকায় মুখোমুখি সংঘর্ষ হলে একজন নিহত ও আরো দুজন আহত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা সুগত চাকমা জানান, দুর্ঘটনার পর তিন জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। হাসপাতালে আনা হলে হরিমোহন চাকমা মারা যায়। গুরুতর আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি জেলা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd