রবিবার, ২৫ Jul ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন

সন্ত্রাসী কর্তৃক নব মুসলিম হত্যার প্রতিবাদে গুইমারায় মানববন্ধন

সন্ত্রাসী কর্তৃক নব মুসলিম হত্যার প্রতিবাদে গুইমারায় মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তুলা ছরি পাড়া মসজিদের ইমাম ও নব মুসলিম মোঃ ওমর ফারুককে সন্ত্রাসী কর্তৃক হত্যার প্রতিবাদে গুইমারা উপজেলার জালিয়াপাড়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

২৫ শে জুন’২০২১ইং রোজ শুক্রবার জালিয়াপাড়া কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব মুফতি মোঃ নোমান এর সভাপতিত্বে জালিয়াপাড়া কেন্দ্রীয় মসজিদের জুমার নামাজে অংশগ্রহণকারী মুসল্লীগণসহ বড়পিলাক, পশ্চিম বড়পিলাক, শামশুননগর ও হাজীপাড়া মসজিদের মুসল্লিগণ অংশগ্রহণ করেন। এছাড়াও এলাকার বিভিন্ন পেশাজীবীর মানুষ, গুইমারা-জালিয়াপাড়া বাজারের ব্যবসায়ী বৃন্দ ও সাধারণ জনগণ দল-মত নির্বিশেষে উক্ত মানববন্ধন প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণ করেন।

সমাবেশে গুইমারা উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শেখ হাফিজুর রহমান এর স্বাগত বক্তব্যের মাধ্যমে গুইমারা উপজেলা আওয়ামীলীগের অন্যতম সহ-সভাপতি মোঃ আইয়ুব আলী (মেম্বার), হাফছড়ি ইউপি মেম্বার মোঃ আরমান হোসেন ও জালিয়াপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মুফতি মোঃ নোমান সমাবেশে বক্তব্য রাখেন। বক্তারা প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে বক্তব্যে বলেন, পার্বত্য অঞ্চলের সন্ত্রাসীদের প্রতিহত করতে হলে সেনাবাহিনীদের কার্যক্রম জোরদার করতে হবে এবং দুর্গম পাহাড়ি এলাকায় সেনা ক্যাম্প স্থাপন করতে হবে। এছাড়াও পার্বত্য অঞ্চলে মুসলমানদের উপর অত্যাচার ও খুন-গুম এবং অসহনীয় জুলুম এর তীব্র সমালোচনা করে নবমুসলিমদের পুনর্বাসন করতে সরকারের প্রতি জোর দাবী জানান।

সর্বশেষ গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ক্বারী ওসমান গণি’র মুনাজাত পরিচালনার মাধ্যমে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন সমাপ্তি করা হয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd