বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৭:২১ অপরাহ্ন

শিরোনাম :
“প্রকৃত জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবী” সাংবাদিকসহ পেশাজীবীদের মানববন্ধন গুইমারাতে কোভিড-১৯ আক্রান্ত রোগীর পরিচর্যা ও প্রজনন স্বাস্থ্য বিষয়ে প্রশিক্ষণ সমাপ্ত খাগড়াছড়ি জেলার গুইমারা ও মাটিরাঙ্গা ইউপি নিবাচনে প্রতীক বরাদ্দ পেয়ে প্রচার প্রচারণায় নেমেছে প্রার্থীরা খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা ও গুইমারা ১০ ইউপির প্রতিক বরাদ্ধ গুইমারা উপজেলায় সচেতনতা মূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত কোন বিশৃঙ্খলাকারীকে ছাড় দেওয়া হবে না গুইমারাতে ৭০ দুস্থ্য অসহায়ের মাঝে অনুদানের চেক ও ৮০ জনের মাঝে ঋন বিতরণ মানিকছড়িতে বীর মুক্তিযোদ্ধা মনু মিয়ার মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন “প্রতিবাদ নয় প্রতিরোধের আহবান” সাম্প্রদায়িক অপশক্তির বিচার দাবী “খাগড়াছড়িতে ইয়াবা কেনার দ্বন্দ্বে প্রাণ গেল যুবকের”
সন্ত্রাসী কর্তৃক নব মুসলিম হত্যার প্রতিবাদে গুইমারায় মানববন্ধন

সন্ত্রাসী কর্তৃক নব মুসলিম হত্যার প্রতিবাদে গুইমারায় মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তুলা ছরি পাড়া মসজিদের ইমাম ও নব মুসলিম মোঃ ওমর ফারুককে সন্ত্রাসী কর্তৃক হত্যার প্রতিবাদে গুইমারা উপজেলার জালিয়াপাড়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

২৫ শে জুন’২০২১ইং রোজ শুক্রবার জালিয়াপাড়া কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব মুফতি মোঃ নোমান এর সভাপতিত্বে জালিয়াপাড়া কেন্দ্রীয় মসজিদের জুমার নামাজে অংশগ্রহণকারী মুসল্লীগণসহ বড়পিলাক, পশ্চিম বড়পিলাক, শামশুননগর ও হাজীপাড়া মসজিদের মুসল্লিগণ অংশগ্রহণ করেন। এছাড়াও এলাকার বিভিন্ন পেশাজীবীর মানুষ, গুইমারা-জালিয়াপাড়া বাজারের ব্যবসায়ী বৃন্দ ও সাধারণ জনগণ দল-মত নির্বিশেষে উক্ত মানববন্ধন প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণ করেন।

সমাবেশে গুইমারা উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শেখ হাফিজুর রহমান এর স্বাগত বক্তব্যের মাধ্যমে গুইমারা উপজেলা আওয়ামীলীগের অন্যতম সহ-সভাপতি মোঃ আইয়ুব আলী (মেম্বার), হাফছড়ি ইউপি মেম্বার মোঃ আরমান হোসেন ও জালিয়াপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মুফতি মোঃ নোমান সমাবেশে বক্তব্য রাখেন। বক্তারা প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে বক্তব্যে বলেন, পার্বত্য অঞ্চলের সন্ত্রাসীদের প্রতিহত করতে হলে সেনাবাহিনীদের কার্যক্রম জোরদার করতে হবে এবং দুর্গম পাহাড়ি এলাকায় সেনা ক্যাম্প স্থাপন করতে হবে। এছাড়াও পার্বত্য অঞ্চলে মুসলমানদের উপর অত্যাচার ও খুন-গুম এবং অসহনীয় জুলুম এর তীব্র সমালোচনা করে নবমুসলিমদের পুনর্বাসন করতে সরকারের প্রতি জোর দাবী জানান।

সর্বশেষ গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ক্বারী ওসমান গণি’র মুনাজাত পরিচালনার মাধ্যমে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন সমাপ্তি করা হয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd