সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৯:১৬ অপরাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় পাহাড়ে সকল সম্প্রদায়ের ঐক্যবদ্ধ সহাবস্থান শান্তি-সম্প্রীতির উদাহরণ ২৩ প্রকল্পের কাজ না করে ভূয়া বিল দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক অনুদান প্রদান খাগড়াছড়িতে ভালোবাসায় সিক্ত হলো সাফজয়ী তিন কৃতি ফুটবলার
খাগড়াছড়ি জেপি সদস্য শাহিনা আক্তারের পিতার মৃত্যুতে শোক

খাগড়াছড়ি জেপি সদস্য শাহিনা আক্তারের পিতার মৃত্যুতে শোক

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তারের পিতা অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা আহমেদ হোসেন সরকার আর নেই (ইন্না-লিল্লাহে ওয়া ইন্নাইলাহি রাজিউন)। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৭৮ বছর।

অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ও এই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এ সময় তিনি মহান মুক্তিযুদ্ধে অকুতোভয় বীর মুক্তিযোদ্ধা আহমেদ হোসেন সরকারের অনন্য অবদানের কথা গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করে মরহুমের আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আজ (১৯ জুলাই ২০২১) ভোর ৪টায় চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিএমএইচ এ তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,দুই পুত্র, তিন কন্যা,নাতী-নাতনী, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তারের পিতার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক বিভিন্ন সংগঠন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd