রবিবার, ২৫ Jul ২০২১, ০৬:২৯ পূর্বাহ্ন

খাগড়াছড়ি জেপি সদস্য শাহিনা আক্তারের পিতার মৃত্যুতে শোক

খাগড়াছড়ি জেপি সদস্য শাহিনা আক্তারের পিতার মৃত্যুতে শোক

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তারের পিতা অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা আহমেদ হোসেন সরকার আর নেই (ইন্না-লিল্লাহে ওয়া ইন্নাইলাহি রাজিউন)। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৭৮ বছর।

অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ও এই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এ সময় তিনি মহান মুক্তিযুদ্ধে অকুতোভয় বীর মুক্তিযোদ্ধা আহমেদ হোসেন সরকারের অনন্য অবদানের কথা গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করে মরহুমের আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আজ (১৯ জুলাই ২০২১) ভোর ৪টায় চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিএমএইচ এ তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,দুই পুত্র, তিন কন্যা,নাতী-নাতনী, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তারের পিতার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক বিভিন্ন সংগঠন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd