সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:২১ অপরাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় পাহাড়ে সকল সম্প্রদায়ের ঐক্যবদ্ধ সহাবস্থান শান্তি-সম্প্রীতির উদাহরণ ২৩ প্রকল্পের কাজ না করে ভূয়া বিল দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক অনুদান প্রদান খাগড়াছড়িতে ভালোবাসায় সিক্ত হলো সাফজয়ী তিন কৃতি ফুটবলার
গুইমারায় লকডাউনে অসহায়দের প্রধানমন্ত্রী খাদ্য উপহার বিতরণ

গুইমারায় লকডাউনে অসহায়দের প্রধানমন্ত্রী খাদ্য উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির গুইমারা উপজেলার সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মুসলিমপাড়া ৬নং ওয়ার্ডের ডাক্তারটিলা ও বাজারপাড়াসহ আশপাশের এলাকায় করোনা ভাইরাসের কারনে লকডাউনে কর্মহীন-অসহায় ৮০পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ করেছে গুইমারা উ জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (৮ জুলাই ২১) ১০টায় গুইমারা পুরাতন ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মেমং মারমা।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা সদর ইউপির (ভার:) চেয়ারম্যান সুইজাইউ মারমা। উপ-সহকারি কৃষি অফিসার মজিবুর রহমান, ৬নং ওয়ার্ড মেম্বার জর্নাধন সেন ও ৫নং ইউপি সদস্য ইসলাম নুরুলসহ এলাকার গন্যমান্যরা এতে অংশ নেয়।

অন্যদিকে-গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয়েও লকডাউনে কর্মহীন-অসহায় ৯৪ পরিবার মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী উপহার তুলে দেওয়া হয়। এ সময় হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, আ: রহিম উপ-সহকারী কৃষি কর্মকর্তাসহ গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন। প্রতি পরিবার চাউল,আলু,পেঁয়াজ,তেল,সাবান,লবণ তুলে দেওয়া হয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd