বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন

মাটিরাঙ্গায় চিকিৎসা সামগ্রী ও ত্রান বিতরণ

মাটিরাঙ্গায় চিকিৎসা সামগ্রী ও ত্রান বিতরণ

করোনা প্রতিরোধেও সকল বাঁধা পেড়িয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: কুজেন্দ্র লাল ত্রিপুরা

আল-মামুন,খাগড়াছড়ি:: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা প্রতিরোধেও সকল বাঁধা পেড়িয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, করোনার কারনে অর্থনৈতিক মন্দা সৃষ্টি হয়েছে বিশ্বব্যাপী। বাদ পড়েনি আমাদের বাংলাদেশও।

মানুষের জীবনকে গুরুত্ব দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন মানুষের মুখে খাবার তুলে দিয়েছেন। নিম্নআয়ের মানুষদের দফায় দফায় নগদ আর্থিক সহায়তা দিয়েছেন। চিকিৎসকদের দায়ী না করে করোনা থেকে রক্ষা পেতে নিজেকেই সচেতন হওয়ার আহবান জানিয়ে তিনি সকলকে সরকারী বিধিনিষেধ মেনে চলার আহবান জানান। তিনি বলেন, নিজে সচেতন হতে হবে, প্রতিবেশীদেরও সচেতন করতে ভূমিকা রাখতে হবে আমাদের।

শনিবার (১৭ জুলাই) দুপুরে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ ও মাটিরাঙ্গা পৌরসভার অর্থায়নে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ নিয়ন্ত্রণে চিকিৎসা সামগ্রী বিতরণ ও শ্রমজীবি মানুষের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণকালে তিনি এসব কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মিজ ফারজানা আকতার ববি’র সভাপতিত্বে এতে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. বশির আহাম্মদ ভুঞা, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা মো. খায়রুল আলম, মাটিরাঙ্গা আওয়ামী লীগের সভাপতি এম.হুমায়ুন মোরশেদ খাঁন ও মাটিরাংগা পৌর মেয়র মো. শামছুল হক বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

পরে তিনি মাটিরাঙ্গা উপজেলা পরিষদ ও মাটিরাঙ্গা পৌরসভার অর্থায়নে কোভিড-১৯ নিয়ন্ত্রণে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সামগ্রী ও প্রধানমন্ত্রীর উপহার মানুষের মাঝে তুলে দেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুর এমপি।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd