সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন

লকডাউনে কঠোর অবস্থানে গুইমারা উপজেলা প্রশাসন

অসহায় দুস্থদের মাঝে আর্থিক ও ত্রান সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক, গুইমারা: লকডাউনে ও করোনা ভাইরাসে ঘরে থাকুন মাস্ক পরুন ও সরকারী বিধি নিষেদ  মেনে চলার অনুরোদ জানান গুইমারা উপজেলা প্রশাসন, এবং বিভিন্ন এলাকায় অসহায় দুস্থদের খোজ খবর নিয়ে তাদের মাঝে আর্থিক ও ত্রান সহায়তা প্রদান করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহম্মেদ।

গুইমারাতে কঠোর অবস্থানে গুইমারা উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা । লকডাউনের শুরু থেকে সরকারী বিধিনিষেধ মানাতে নিরাপত্তাবাহীনি ও গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদের নেতৃত্বে গুইমারা উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে জনগনকে স্বাস্থ্য বিধি মেনে চলা ও ঘরে থাকার আহবান জানান।

গুইমারা বাজার, হাতীমুড়া ও হাফছড়িতে মোবাইল কোর্টের অভিযানে স্বাস্থ্যবিধি না মানায় পেনেল কোডের মা্ধ্যমে জরিমানা করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তুষার আহমেদ।গুইমারা উপজেলার জনগনকে স্বাস্থ্যবিধি মানাতে ও ঘরে থাকতে অনুরোধ জানিয়েছেন তিনি।

অপরদিকে সম্প্রতি গুইমারা  সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের দুর্গম মাইরংপাড়ায় হতদরিদ্র মিলন ত্রিপুরার বাড়ীতে সরেজমিনে গিয়ে তার সাথে কথা বলে তার ঝুপড়ী ঘরটি খুব তাড়াতাড়ি পাকা ঘরে রুপান্তরিত হবে বলে আশ্বাস প্রদান করেন নির্বাহী অফিসার তুষার আহমেদ।

উপজেলার গুইমারা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের আওতাধীন হলেও মাইরংপাড়াটি গুইমারা উপজেলা সদর থেকে প্রায় ১৮ কিলোমিটার দূরে অবস্থিত ও অত্যান্ত দূর্গম। মাটিরাঙ্গা উপজেলার দূর্গাবাড়ী দিয়ে যেতে হয় এ পাড়াটিতে। দূর্গমপথ পাড়ি দিয়ে ১নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদের সদস্য হরিপদ্ধ ত্রিপুরাকে সঙ্গীকরে শনিবার মিলন ত্রিপুরার বাড়ীতে যান উপজেলা নির্বাহী অফিসার।

তৎখনাৎ খাদ্য শস্য ক্রয়ের জন্য আর্থিক সহায়তা প্রদান করেন তিনি।এছারাও বিভিন্ন দুর্গম এলাকায় গিয়ে জনমানুষের খোজখবর সহ বিভিন্ন সহায়তা প্রদান করছেন ও গুইমারায় ১৬৪ পরিবারকে প্রধানমন্ত্রির দেওয়া আবাসন প্রকল্পের ঘর দেওয়ায় জনসাধারনের মাঝে প্রশংসায় ভাসসেন তিনি।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd