রবিবার, ২৫ Jul ২০২১, ০৬:৩৩ পূর্বাহ্ন

গুইমারায় অসহায় ও দুস্থদের মাঝে ত্রান বিতরণ

নুরুল আলম: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে করোনা ভাইরাস ও ঈদ উপলক্ষে অসহায় দুস্থদের মাঝে সারা দেশের ন্যায় ভি. জি. এফ.  এবং জি. আর ত্রান সহায়তা বিতরন করেন স্থানিয় চেয়ারম্যান সুইজাইউ মারমা গুইমারা সদর ইউনিয়ন, চাইথোয়াই চৌধুরী হাফছড়ি ইউনিয়ন, রেদাক মারমা সিন্দুকছড়ি ইউনিয়ন।

গুইমারা উপজেলার  ভি.জি.এফ ২হাজার ৭ শত ১৯ পরিবার, ও জি. আর ১২ শত পরিবার । গুইমারা সদর ইউনিয়ন,  হাফছড়ি ইউনিয়ন ও সিন্দুকছড়ি ইউনিয়নে মোট ৩ হাজার ৯ শত ১৯ পরিবারের মাঝে এ ত্রান সহায়তা বিতরন করা হয়। গুইমারা সদর ইউনিয়নে ত্রান বিতরন কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষধের সদস্য ও গুইমারা উপজেলা আওআমিলীগ এর সাধারন সম্পাদক মেমং মারমা, ও স্থানিয় নেত্রীবৃন্দ ও ওয়ার্ড সদস্যগন উপস্থিত ছিলেন।

গতকাল শুক্রবার হাপছড়ি ইউনিযয়ন পরিষদ কার্য্যালয়ে সম্মেলন কক্ষ থেকে সকাল ১০(ঘটিকার) সময় ত্রান বিতরন কার্যক্রম আরম্ভ হয়। এবং শনিবার গুইমারা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের নেতৃত্বে খাগড়াছড়ি জেলা পরিষধের সদস্য ও গুইমারা উপজেলা আওআমিলীগ এর সাধারন সম্পাদক মেমং মারমার উপস্থিতিতে গুইমারা সদর ইউনিয়ন (পুরাতন ভবনে) এ ত্রান বিতরন কার্যক্রম শুরু হয়। এবং সিন্দুকছড়ি ইউনিয়ন চেযারম্যান রেদাক মারমার নেতৃত্বে সিন্দুকছড়ি ইউনিয়নে ত্রান বিতরন কার্যক্রম চলতে থাকে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd