সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৩ অপরাহ্ন

গুইমারার প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৪৭ পরিবার

নুরুল আলম: খাগড়াছড়ির গুইমারা উপজেলার সদর ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলেন ৪৭ টি ভূমিহীন পরিবার।
খাগড়াছড়ি জেলাপ্রশাসনের সার্বিক তদারকিতে গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তার ঐকান্তিক প্রচেষ্ঠায় গুইমারা উপজেলার এলাকায় হতদরিদ্র দুস্থ প্রতিবন্ধী অসহায় মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পৌঁছে দিয়েছে উপজেলা প্রশাসন।
সরেজমিনে গিয়ে দেখা গেছে, গুইমারা উপজেলার দূর্গম এলাকায় বিভিন্ন প্রতিকূলতার মধ্যেও উপজেলা টাস্কফোর্স কমিটির তত্বাবধানে ঘরগুলো অত্যন্ত মানসম্মতভাবে সম্পন্ন হয়েছে।
গুইমারা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুইজাইউ মারমা বলেন, গুইমারা সদর ইউনিয়নে ৪৭টি ঘর বরাদ্দ দেয়া হয় তার মধ্যে ২৫টি ঘরের চাবি গৃহহীনদের মাঝে বুঝিয়ে দেয়া হয়েছে বাকি ২২ টি ঘরের কাজ চলমান খুব দ্রæত সময়ের মধ্যে ঘর গুলো গৃহহীনদের মাঝে বুঝিয়ে দেওয়া হবে। আশ্রয়ণ প্রকল্পের এসব ঘরগুলো পরিদর্শন করেছেন, গুচ্ছগ্রাম প্রকল্পের প্রকল্প পরিচালক (পিডি) খাগড়াছড়ি জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক ও গুইমারা উপজেলা নির্বাহী অফিসার।
গুইমারা উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা রাজ কুমার শীল বলেন, প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘরগুলি সচ্চভাবে করার জন্য উপজেলা নির্বাহী অফিসার প্রতিটি ইউনিয়নে একজন করে তদারকি কর্মকর্তা নিয়োগ করেছেন। তদারকি কর্মকর্তারা যাচাই -বাচাই করে গুইমারা সদর ইউনিয়নে ৪৭টি ঘরের মধ্যে ২৫টি ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে বাকি ২২ঘরের কাজ চলমান দ্রæত সময়ের মধ্যে ঘরের চাবি হস্তান্তর করা হবে। বর্তমানে মানুষ বসবাস শুরু করেছে। যারা গৃহহীন ও ভূমিহীন রয়েছে তাদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী আরো ঘর বরাদ্দ প্রদানের প্রক্রিয়া চলমান, তাই আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে বলে জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd