সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩১ অপরাহ্ন

১৫ আগস্ট গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

১৫ আগস্ট গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

নুরুল আলম:: স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে বিভিন্ন কার্যক্রমের শুরুহয় গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে।
১৫ই আগস্ট সূর্যদয়ের সাথে সাথে সকল সরকারী, আধা-সরকারী, স্বায়ত্ব শাসিত অফিস ভবন, শিক্ষা প্রতিষ্ঠান, বেসরকারী প্রতিষ্ঠান/অফিস ভবন সমূহে অর্ধনমিতভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৯ ঘটিকায় জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন সকালে বঙ্গবন্ধুর জীবনির উপরে স্কেচ ভিডিও প্রদর্শন করা হয়। পরে, জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এসময় গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রæ মারমা, গুইমারা থানা অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) বাবলু হোসেন, গুইমারা সরকারী কলেজ অধ্যক্ষ নাজিম উদ্দীনসহ গুইমারা সদর, হাফছড়ি ও সিন্দুকছড়ি চেয়ারম্যানগণ এবং উপজেলার অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এছাড়াও সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি অনুসরণ পূর্বক স্থানীয় মসজিদ, মন্দির, প্যাগোডা/কিয়াং/গির্জা ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে মোনাজাত/প্রার্থনার এবং স্ব-স্ব শিক্ষা প্রতিষ্ঠান, মাদ্রাসা ও ইসলামিক ফাউন্ডেশনের সকল দপ্তরে প্রার্থনা/দোয়া মুনাজাত করার নির্দেশনা দেওয়া হয়।
অন্যদিকে, গুইমারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সকাল ৯ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মারমার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী, ইউপি চেয়ারম্যান সুইজাইউ মারমা, আওয়ামীলীগ সহ-সভাপতি আবু তাহের, রস্তম তালুকদার সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd