মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম :
গুইমারাতে চেয়ারম্যান পদে ১১ সংরক্ষিত মহিলা ২৭ ও সদস্য ৭২ জনের মনোনয়নপত্র দাখিল গুইমারাতে উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত গুইমারা আওয়ামীলীগের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত “খাগড়াছড়ি জেলা পরিষদে শেখ রাসেল জন্মদিন উদযাপন” খাগড়াছড়িতে শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস “উৎসব আনন্দে র‌্যালী ও কেক কেটে জন্মদিন উদযাপন” “পাহাড়কে আবারো অশান্ত করার পাঁয়তারা ” দূর্গম পাহাড়ে গাঁজার সাম্রাজ্য গড়ে তুলেছে মাদক ব্যবসায়ীরা গুইমারার ভাঙ্গারি ব্যবসায়ী শানু মুসল্লি ৪ দিন ধরে নিখোঁজ প্রশাসনের নিরবতায়, খাগড়াছড়িতে অবৈধ বালু উত্তোলন অব্যাহত তৃতীয় ধাপে ইউপি নির্বাচনের ভোট গ্রহন ২৮ নভেম্বর
গুইমারায় শিশু ও নারী উন্নয়ন সচেতনতা মূলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

গুইমারায় শিশু ও নারী উন্নয়ন সচেতনতা মূলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

Exif_JPEG_420

নুরুল আলম:: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় শিশু ও নারী উন্নয়ন সচেতনতা মূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়ে) ১ম সংশোধনী শীর্ষক প্রকল্পের অধিনে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গকে নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৯ সেপ্টেম্বর ২০২১ইং) সকাল ১১টার দিকে গুইমারা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ ওরিয়েন্টেশন কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা। বিশেষ অতিথি ছিলেন, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ, গুইমারা উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহতাছিন বিল্লাহ, গুইমারা ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. ইকু চাকমা, হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য চাইথোয়াই চৌধুরী, গুইমারা সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলু হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হাসিনা বেগম। রামগড় তথ্য অফিসের উদ্দ্যোগে আয়োজিত এ কর্মশালায় সভাপতিত্ব করেন রামগড় উপজেলা তথ্য অফিসার মো: বেলায়েত হোসেন।
উক্ত সভায় প্রধান অতিথি উশ্যেপ্রু মারমা বলেন, মাদক দ্রব্য সেবনকারীদের বিরুদ্ধে জনগণ স্বতঃস্প্রুত ভাবে মাদক দ্রব্য প্রতিরোধে এগিয়ে আসতে হবে। তা না হলে এই মাদক সেবন থেকে যুব সমাজকে সড়িয়ে আনা সম্ভব হবে না।
উপজেলা নির্বাহী অফিসার তুষা আহমেদ বলেন, বাল্য বিবাহ, নারী ও শিশুর প্রতি সহিংসতা এবং করোনা কালে শিশু ও নারী বিশেষ করে গর্ভবতী মা ও নবজাতকের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার জন্য স্কুল. মাদ্রাসা ও মসজিদের ইমাম ও ছেলে মেয়েদের অভিভাবক সহ সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম, হাফছড়ি ইউনিয়নের নতুন পাড়ার মহিলা কার্বারী আনাই মারমাসহ হেডম্যান, কার্বারী, সাংবাদিক, সাধারণ জনগণ ও উপজেলার বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd