শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম :
নিজগুণে “পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ” থাকবেন খাগড়াছড়িবাসীর হৃদয়ে আবারো গুইমারায় শান্তিপরিবহন ও কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে- নিহত ১ খাগড়াছড়িতে বিদ্যালয়ের গেট চাপায় শিক্ষার্থী নিহতের ঘটনায় তদন্ত কমিটি গঠন পাহাড়ে সুবিধা বঞ্চিত গরীব-মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও সার্টিফিকেট বিতরণ খাগড়াছড়িতে বিদ্যালয়ের গেইট ভেঙ্গে শিশু শিক্ষার্থীর মৃত্যু মাটিরাঙ্গায় অর্থ লেনদেনকে কেন্দ্র করে হাতা-হাতিতে “হাসান আল মামুন” আহত খাগড়াছড়িতে আন্তর্জাতিক আদিবাসী দিবস নিয়ে পাল্টা-পাল্টি কর্মসূচি খাগড়াছড়িতে জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ ‘পাহাড়ের উন্নয়নে সকল সম্প্রদায়ের সম-অংশীদারিত্ব প্রয়োজন’- সাবেক রাষ্ট্রদূত রাঙামাটিতে বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী পালিত
দক্ষ খেলোয়ার হতে শরীর চর্চা ও শৃঙ্খলার বিকল্প নেই

দক্ষ খেলোয়ার হতে শরীর চর্চা ও শৃঙ্খলার বিকল্প নেই

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে “খাঁক খাঁকরা ফুটবল এসোসিয়েশন” নামের নতুন ক্রীড়া সংগঠনের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন হয়েছে। শনিবার (০২’অক্টোবর ২০২১) বিকালে সদরে পানখাইয়া পাড়া উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধন ও খেলোয়ারদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ ও ফুটবল ম্যাচ আয়োজন করা হয়। এতে বিভিন্ন ক্লাবের কোচ ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

ফুটবল এসোসিয়েশন’র সভাপতি মংহ্লাঞো মারমার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন,বিশিষ্ট সমাজসেবক ও ঠিকাদার নিপুন চাকমা লক্ষ্মী। এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ও কোচ ক্যহ্লাচাই চৌধুরী,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে’)র সভাপতি প্রদীপ চৌধুরীসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা এ সময় উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, পড়া-লেখার পাশাপাশি শরীর চর্চা ও ভালো খেলোয়ার হতে দক্ষতার বিকল্প নেই। খেলাধুলা শরীর,মন ও স্বাস্থ্যের জন্যও ভালো। এছাড়াও ভালো খেলোয়াড় হতে গেলে শৃঙ্খলা অনুসরণ জরুরী। একই সাথে ভালো আচরণ ও খেলাধুলার নিয়ম মেনে চলার বিকল্প নেই বলে মন্তব্য করেন কোচ ও সিনিয়র খেলোয়াড়রা।

এছাড়াও দেশের সুনাম অর্জনে খেলোয়াররা বিদেশেও মা-মাটির সম্মান অক্ষুন্ন রাখছে বলে এতে উল্লেখ করেন বক্তারা। বক্তারা এ সময় সংগঠনটির উজ্জ্বল পথচলা ও সফলতা কামনা করেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd