বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৯:১৬ অপরাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ-সমাবেশে অবৈধ সরকারের পতন ঘন্টা বাঁজতে শুরু করেছে “প্রত্যাহারকৃত সেনা ক্যাম্পগুলোতে মোতায়েন করা হবে পুলিশ” খাগড়াছড়িতে বাক প্রতিবন্ধী শিশু বলাৎকারের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার চন্দ্রঘোনা ফেরীঘাটে দুর্ঘটনা:অল্পের জন্য বাঁচলো মোটরসাইকেল আরোহীর প্রাণ রাঙামাটি আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার ”সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর” জলেভাসা জমিতে উচ্চফলনশীল ধান ফলনে কৃষকদের মুখে হাসি পরিত্যাক্ত সেনা ক্যাম্পে বসছে এপিবিএন পুলিশ ক্যাম্প রাঙামাটিতে জাতীয় শিশু-কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা রাঙামাটি আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার, সম্পাদক মুছা মাতব্বর রাঙ্গামাটিতে চলছে আওয়ামলীগের জেলা সম্মেলন
প্রশাসন তৎপরতা গুইমারায় শান্তিপূর্ণ ভোট: প্রতিদ্বন্দ্বীতার নির্বাচনে বিচ্ছিন্ন উত্তাপ

প্রশাসন তৎপরতা গুইমারায় শান্তিপূর্ণ ভোট: প্রতিদ্বন্দ্বীতার নির্বাচনে বিচ্ছিন্ন উত্তাপ

নিজস্ব প্রতিবেদক:: গুইমারা উপজেলার তিন ইউপিতে শান্তিপূর্ণ ভোট গ্রহণে মধ্য দিয়ে শেষ হলেও মাটিরাঙ্গার বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে শেষ হয়েছে দ্বিতীয় ধাপের নির্বাচন। গুইমারার উপজেলার সদর গুইমারা,হাফছড়ি ও সিন্ধুকছড়িতে প্রশাসনের কঠোর নজর দারীতে বৃহস্পতিবার সকল ৮টা থকে বিকাল ৪টা পর্যন্ত চলে শান্তিপূর্ণ ভোট। সকালে কিছুটা ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে বৃদ্ধি পায় ভোটার উপস্থিতি।

এদিকে-গুইমারায় সেনাবাহিনী,পুলিশ,বিজিবি,র‌্যাব,আনসার,স্টাইকিং ফোর্স এর টহলের কঠোর নিরাপত্তা জোরদারের ফলে কোন ধরনের সহিংসতা ছাড়াই ভোট গ্রহণ শেষ হয়।

মাটিরাঙ্গা উপজেলার ৭ ইউনিয়ন পরিষদের ভোটের আগের দিন রাতে বর্ণাল এলাকার ডাক বাংলা মুসলিমপাড়া শিবির এলাকায় বির্তকে জড়িয়ে বাহার মিয়া,শহিদ আহম্মদসহ ও তবলছড়িতে বাক-বিতন্ডা ও মারধরের ঘটনা ঘটে। গুইমারা রির্টানিং অফিসার রিকল চাকমা জানান, সকলের সহায়তায় সুশৃঙ্খল,অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে।

খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ জানান, খাগড়াছড়ির গুইমারা উপজেলায় শান্তিপূর্ণ এবং মাটিরাঙ্গাসহ ১০ ইউপিতে ভোট গ্রহণে প্রশাসন তৎপর ছিল । তবে নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতার মাঠে কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটে এটাই স্বাভাবিক। আইন-শৃঙ্খলা স্বাভাবিক রয়েছে। খাগড়াছড়ি জেলায় পুলিশের তৎপরতা চলমান থাকবে এবং কোন ধরনের সহিসতা হবে না বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd