শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে জেলা পুলিশের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা সভা

খাগড়াছড়িতে জেলা পুলিশের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা সভা

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি জেলা পুলিশের উদ্যোগে জেলার চার পুলিশ বীর মুক্তিযোদ্ধা এবং পরিবারের সদস্যদের সংবর্ধনা এবং শুভেচ্ছা স্মারক দেয়া হয়েছে। শুক্রবার দুপুরে জেলা পুলিশ লাইন্স’র ড্রিলশেড হলে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন, এডিশনাল ডিআইজি ও এপিবিএন বিশেষায়িত ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট আওরঙ্গজেব মাহবুব।

পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় একাত্তরের রণাঙ্গনে সাহসী অবদানের স্বীকৃতিস্বরুপ পুলিশ বীর সদস্য যথাক্রমে এএসআই ভুপেন ত্রিপুরা, কনস্টেবল নুরুল ইসলাম, কনস্টেবল কাবিল মিয়া এবং কনস্টেবল অংকিউ মগকে ফুল, নগদ অর্থ এবং পরিধেয় দিয়ে সম্মান জানানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা’র সঞ্চালনায় সম্পন্ন অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর সভাপতি প্রদীপ চৌধুরী, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি’র সভাপতি সুদর্শন দত্ত।

এসময় মঞ্চে অতিথি হিশেবে অতি: পুলিশ সুপার কে. এম. এইচ. এরশাদ, এ. এস. ডপ. (ডিএসবি) চৌধুরী মো: তানভীর, সদর থানার ওসি মুহাম্মদ রশিদ এবং ডিআইআইও (ওয়ান) আনোয়ারুল ইসলাম উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd