শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন

‘খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার ব্যবস্থা না হলে সরকার পতনের এক দফা দাবি’

‘খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার ব্যবস্থা না হলে সরকার পতনের এক দফা দাবি’

নুরুল আলম:: বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধান বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার ব্যবস্থার দাবি জানিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামন দুদু বলেন, অন্যথায় সরকার পতনের এক দফা দাবীতে আন্দোলন শুরু হবে।
বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) খাগড়াছড়ি আইটার স্টেডিয়ামে বিএনপির গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া জীবনে কোন নির্বাচনে পরাজয় বরণ করেনি। ৭১-এর স্বাধীনতার যুদ্ধে কারাগারে ছিলেন। এখন নিশি রাতের ভোটের সরকারের প্রতিহিংসার শিকার হয়ে কারাগারে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।
সভাপতির বক্তব্যে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইঁয়া প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতি হুশিয়ারী উচ্চারণ করে বলেন, বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ব্যবস্থা না হলে আগামীতে আপনার চিকিৎসাও বাংলাদেশের মাটিতে হবে না।
গণ সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকে জেলা বিএনপি ও অঙ্গ ও সহযোগি সংগঠনসহ বিভিন্ন উপজেলা থেকে বিএনপির নেতাকর্মী খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলে জমায়েত হতে থাকে। সমাবেশ শুরু হওয়ার আগেই পুরো আউটার স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ হয়ে স্বনির্ভর বাজার পর্যন্ত লোকে লোকারণ্য হয়ে যায়।
গণ সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক জয়নাল আবেদনী কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহম্মদ মজুমদার, কেন্দ্রীয় যুবদলের সহ-ভাপতি ইউসুফ বিন জলিল কালু, যুগ্ম সম্পাদক মাহফুজুর রহমান মিনার, কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আবুল কালাম আজাদ ও খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার। এছাড়াও খাগড়াছড়ি জেলা বিএনপি ও অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd