শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১০:০৫ পূর্বাহ্ন

রাঙামাটি জেলায় ১০টি ইউপিতে ভোট গ্রহন চলছে

রাঙামাটি জেলায় ১০টি ইউপিতে ভোট গ্রহন চলছে

নুরুল আলম: সারাদেশের ন্যায় পাহাড়ি জেলা রাঙামাটির ১০টি ইউনিয়নে চতুর্থ দফায় ভোট গ্রহণ চলছে। রোববার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্টিত হবে। সকাল থেকে ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি কম লক্ষ করা গেলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়বে বলে আশা প্রকাশ করেছেন নির্বাচনের প্রতিদ্বন্দ্বিরা। শেষ খবর পাওয়া পর্যন্ত ভোট কেন্দ্রগুলোতে কোন হট্টগোলের খবর পাওয়া যায়নি।
এর আগে নির্বাচন পরিচালনার জন্য সকল প্রস্তুতি নিয়েছে স্ব-স্ব উপজেলার নির্বাচন অফিস। নির্বাচনে যেকোনো পরিস্থিতি মোকাবেলা করতে এবং সুষ্ঠ পরিবেশ বজায় রাখতে পুলিশ, বিজিবি ও আনসার সদস্যরা নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রয়েছেন।
রাঙামাটির ২টি উপজেলার (রাঙামাটি সদর, নানিয়ারচর) ১০টি ইউনিয়নে মোট চেয়ারম্যান প্রার্থীর সংখ্যা ৩৮জন। নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামীলীগের প্রার্থী এবং পাহাড়ের আঞ্চলিক দলগুলোর সমর্থিত বিভিন্ন স্বতন্ত্র প্রার্থী ভোটযুদ্ধে অংশ নিয়েছেন।
এছাড়া ঐ ইউনিয়নগুলোতে সংরক্ষিত নারী সদস্য পদে ৬৯জন এবং সাধারণ পতে ২১১ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিনা প্রতিদ্বদ্বিতায় নির্বাচিত হয়েছেন ১৭ জন সদস্য প্রার্থী।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd