শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন

কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী,সনদপত্র ও শীতবস্ত্র বিতরণ

কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী,সনদপত্র ও শীতবস্ত্র বিতরণ

নুরুল আলম:: পাহাড়ের কেউ পিঁছিয়ে থাকবেনা মন্তব্য করে খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ^াস বলেছেন, ২০৪১ সালে আমরা উন্নত বিশে^র সদস্য হবো। উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে দেশ। তাই প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতায় শিক্ষা ক্ষেত্রেও অগ্রগতি অবকাঠামোগত উন্নয়ন হবে।

বাংলাদেশ মারমা ভাষা ধর্মীয় শিক্ষা পরিষদ’র ৭ম বার্ষিক ধর্মীয় বৃত্তি পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী,সনদপত্র ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার মাইসছড়ি শাক্যমণি বৌদ্ধ বিহার প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ মারমা ভাষা ধর্মীয় শিক্ষা পরিষদ’র শিক্ষা কার্যক্রমকে এগিয়ে নিতে ৩ লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষনা দেন। এছাড়াও অসহায় শীতার্তদের মাঝে জেলা প্রশাসক তহবিল থেকে কম্বল তুলে দেন।

এতে বাংলাদেশ মারমা ভাষা ধর্মীয় শিক্ষা পরিষদ’র এর সহ-সভাপতি মংসাউ মারমা সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার জোবাইদা আক্তার,মাইসছড়ি ইউপি চেয়ারম্যান সাজাই মারমা।

এছাড়াও অবকাঠামো উন্নয়নসহ পাশ^বর্তী প্রজ্ঞাবংশ শিশু সদন কমপ্লেক্স এর অসমাপ্ত কাজ সমাপ্ত করতে করণীয় নিয়ে পরামর্শ এবং উন্নয়ন বোর্ড-জেলা পরিষদের মাধ্যমে কাজের অগ্রগতি হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। পরে তিনি কৃতি শিক্ষার্থীদের হাতে সনদ তুলে দেন।

 

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd